Katwa Murder: পড়শি মহিলা অসামাজিক কাজে লিপ্ত! প্রতিবাদ করায় নৃশংসভাবে খুন 'প্রতিবাদী'

নিজের বাড়িতেই দিনে ও রাতে অসামাজিক কাজকর্ম চালাতেন ওই মহিলা। প্রতিবাদ করেন মিহির পন্ডিত ও তাঁর পরিবারের লোকজন। 

Updated By: Mar 24, 2022, 05:59 PM IST
Katwa Murder: পড়শি মহিলা অসামাজিক কাজে লিপ্ত! প্রতিবাদ করায় নৃশংসভাবে খুন 'প্রতিবাদী'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পড়শি মহিলার অসামাজিক কাজকর্মের প্রতিবাদ করে কাটোয়ায় খুন 'প্রতিবাদী' (Katwa Murder)। মৃতের নাম মিহির পন্ডির। বয়স ৪৫ বছর। ঘটনাটি কাটোয়া ১ নম্বর ব্লকের নলহাটি গ্রামের। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অভিযোগ, মিহির পন্ডিতের প্রতিবেশী মহিলা টুম্পা পন্ডিত অসামাজিক কাজকর্মে লিপ্ত। সেই অসামাজিক কাজকর্মের প্রতিবাদ করেছিলেন মিহির পন্ডিত। আর তার জন্যই তাঁকে খুন (Katwa Murder) করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, কাটোয়া ১ নম্বর ব্লকের নলহাটি গ্রামের বাসিন্দা বছর ৪৫-এর মিহির পন্ডিতকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুষ্কৃতী। নিহত যুবকের পরিবার এই ঘটনায় একই পাড়ার বাসিন্দা টুম্পা পন্ডিতের দিকে অভিযোগের আঙুল তুলেছে। 

পরিবারের অভিযোগ, টুম্পা পন্ডিত তাঁর নিজের বাড়িতেই দিনে ও রাতে অসামাজিক কাজকর্ম চালাতেন। ওই মহিলার বাড়িতে যাওয়া আসা ছিল দুষ্কৃতীদেরও। এই ঘটনার প্রতিবাদ করেন মিহির পন্ডিত ও তাঁর পরিবারের লোকজন। যারপরই বুধবার গভীর রাতে মেলা দেখে বাড়ি ফেরার সময় তাঁর উপর চড়াও হয় ২ দুষ্কৃতী। প্রথমে লোহার রড, লাঠি, বন্দুকের বাট দিয়ে মিহির পন্ডিতকে আঘাত করে। তারপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন (Katwa Murder) করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

এই ঘটনায় মিহির পন্ডিতের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলা সহ ২ দুষ্কৃতীকে আটক করেছে কাটোয়া থানার পুলিস। তাদের কাছ থেকে লাঠি, লোহার রড ও পিস্তল উদ্ধার করে পুলিস। সেইসঙ্গে পুলিসের হাতে এসেছে সিসিটিভি ক্যামেরার বেশ কিছু ফুটেজ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিস।

আরও পড়ুন, Cargo Ship Sinks At Kolkata Port: কলকাতায় জাহাজ ডুবি! চোখের নিমেষে ১৫ মিনিটেই ডুবল ভেসেল

Siliguri Accident: অ্যাম্বুল্যান্স-লরির মুখোমুখি সংঘর্ষে 'মর্মান্তিক' পরিণতি গর্ভবতীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.