'ঘরে মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি' ভাইরাল ভিডিও, 'এডিট করেছে BJP' ব্যাখ্যা কৌশানীর

যদিও গতকালই এই বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন কৌশানী।এই ভিডিয়োটি এডিট করে, কাটছাট করে পোস্ট করা হয়েছে হয়েছে বলেই দাবি তারকা প্রার্থীর। 

Updated By: Apr 3, 2021, 02:20 PM IST
'ঘরে মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি' ভাইরাল ভিডিও, 'এডিট করেছে BJP' ব্যাখ্যা কৌশানীর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কৌশানীর মন্তব্য তোলপাড় রাজ্যরাজনীতি। বিজেপি বেঙ্গলের সোশ্যাল মিডিয়ার একটি ভিডিয়ো ঘিরে বিতর্ক। নবান্ন দখলের লড়াইয়ে কৃষ্ণনগর উত্তরে তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের একটি ভিডিও পোস্ট করা হয়েছে বিজেপি বেঙ্গলের টুইটার হ্যান্ডল থেকে। ভাইরাল হয়ে পড়া ভিডিটিতে তৃণমূল প্রার্থীকে বলতে শোনা গিয়েছে, ‘ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি’। আর সেই ভিডিয়ো ঘিরেই শুরু হয় বিতর্ক। হুহু করে শেয়ার হতে থাকে সেই ভিডিয়ো তীব্র নিন্দার ঝড় ওঠে। 

আরও পড়ুন: WB assembly election 2021: মালবাজারে TMC-র ফ্লেক্স ছেঁড়া নিয়ে তৃণমূল-বিজেপি চাপানউতোর

যদিও গতকালই এই বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন কৌশানী।এই ভিডিয়োটি এডিট করে, কাটছাট করে পোস্ট করা হয়েছে হয়েছে বলেই দাবি তারকা প্রার্থীর। কৌশানী আরও জানিয়েছেন, হুমকি নয়, হাথরসের মতো ঘটনা যাতে এখানে না ঘটে সেই প্রসঙ্গেই বাংলার মা-বোনকে সতর্কবার্তা দিয়েছেন কৌশানী। বলেছেন বিজেপিকে বেছে নেওয়ার আগে বাড়ির মা-বোনেদের কথা মাথায় রাখবেন। কৌশানী জানিয়েছেন, 'পুরো বক্তব্য দেখুন। আমি আমার টিমকে বলব সম্পূর্ণ ভিডিয়োটি পোস্ট করতে।

দেখুন কৌশানীর ব্যাখ্যা

.