নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফেরার পথে টোটোচালককে অপহরণ করল দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে স্থানীয়দের আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেয় বলে অভিযোগ। মালদার বৈষ্ণবনগরের শোভাপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। রাতভর নিখোঁজের পর রক্তাক্ত দেহ মিলল অপহৃত টোটোচালকের। জমিবিবাদ নিয়ে আক্রোশের জেরেই খুন বলে অনুমান পুলিসের।  অভিযুক্তদের পাকড়াও করতে চলছে গ্রামে গ্রামে তল্লাসি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: একদিনে রাজ্যে করোনা সংক্রমিত ৩, ১৫৭ জন; মৃতের সংখ্যা বেড়ে ৩,৮২৮


রাতে অপহরণ, সকালে উদ্ধার হল দেহ। মালদার বৈষ্ণবনগরের শোভাপুর গ্রাম পঞ্চায়েতে হাড়হিম করা খুনের ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে। দৌলতপুরে সাতসকালে উদ্ধার হয় আনোয়ার হোসেন নামে এক টোটোচালকের দেহ। জমির সীমানা নিয়ে প্রতিবেশীর সঙ্গে অশান্তি চলছিল আনোয়ারের। এ নিয়ে থানা পুলিসও হয়েছে। কিছুদিন আগে সালিশী সভায় প্রতিবেশীকে দোষী প্রমাণিত করে এলাকার মাতব্বররা। দেওয়া হয় জরিমানার নিদানও। 


তারপর থেকেই আনোয়ারের ওপর প্রতিশোধ নেওয়ার ছক কষা হয় বলে দাবি পরিবারের। বৃহস্পতিবার রাতে, টোটো নিয়ে ফেরার সময় অপহরণ করা হয় আনোয়ারকে। সবার সামনেই তুলে নিয়ে যায় প্রতিবেশী তিন যুবক। আতঙ্ক আর ক্ষোভে ফুঁসছে গোটা গ্রাম।পাশাপাশি দুষ্কৃতী দৌরাত্ম নিয়ে আতঙ্কে স্থানীয়রা।