Howrah Youths Arrested: জঙ্গি কার্যকলাপে জড়িত! খিদিরপুর থেকে গ্রেফতার হাওড়ার ২ যুবক

এলাকার মানুষজনের দাবি, কোনও জঙ্গি কার্যকলাপের সঙ্গে ওই দুজন জড়িত থাকতে পারে বলে তাদের মনে হয় না। তবে এসটিএফ সূত্রে খবর, ওই দুজনের সঙ্গে আরও কয়েকজন জড়িত রয়েছে

Updated By: Jan 7, 2023, 04:22 PM IST
Howrah Youths Arrested: জঙ্গি কার্যকলাপে জড়িত! খিদিরপুর থেকে গ্রেফতার হাওড়ার ২ যুবক

দেবব্রত ঘোষ: কলকাতার পুলিসের এসটিএফের জালে হাওড়ার ২ যুবক। এদের বিরুদ্ধে জঙ্গি কার্যকলাপে জড়িয়ে থাকার অভিযোগ রয়েছে। দুই যুবককে গ্রেফতার করা হয়েছে খিদিরপুর থেকে। এরপর তাদের হাওড়ার বাড়িতে নিয়ে গিয়ে তল্লাশিও করেছে এসটিএফ।

আরও  পড়ুন-হরিয়ানাকে ৩-০ ব্যবধানে হারালেও, দলের খেলায় খুশি নন কোচ বিশ্বজিৎ ভট্টাচার্য

জঙ্গি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হলেও তাদের উপরে বহুদিন থেকেই এসটিএফের নজর ছিল বলে জানা যাচ্ছে। ধৃত ওই দুই যুবকের মধ্য একজনের নাম মহম্মদ সাদ্দাম। তার বাড়ি হাওড়ার আফতাবউদ্দিন লেন। অন্যদিকে শিবপুর থানা এলাকার গোলাম হোসেন লেনের একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয় সৈয়দ আহমেদ নামে অন্য এক যুবককে। ওই দুই জায়গায় তল্লাশি চালিয়ে ল্যাপটপ, মোবাইল ও বেশকিছু নথিপত্র বাজেয়াপ্ত করা হয়েছে।

গতকাল ভোররাত পর্যন্ত ওই দুজনের বাড়িতে তল্লাশি চালানো হয়। এলাকার মানুষজনের দাবি, কোনও জঙ্গি কার্যকলাপের সঙ্গে ওই দুজন জড়িত থাকতে পারে বলে তাদের মনে হয় না। তবে এসটিএফ সূত্রে খবর, ওই দুজনের সঙ্গে আরও কয়েকজন জড়িত রয়েছে। দুজনকে জেরা করলেই তাদের সন্ধান মিলবে। আজ ওই ২ জনকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.