টাকা দিয়েও স্কুলে মেলেনি চাকরি, আত্মঘাতী চাকরিপ্রার্থীর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ

প্রাথমিকে চাকরি পাওয়ার জন্য ছয় লক্ষ টাকা দিয়েছিলেন ওই যুবক। কিন্তু মাসের পর মাস কেটে গেলেও চাকরি মেলেনি। এমন কি চাকরির জন্য যে সব নথি তিনি দিয়েছিলেন সেগুলোও ফেরত দেওয়া হয়নি।

Updated By: Sep 30, 2022, 09:59 AM IST
টাকা দিয়েও স্কুলে মেলেনি চাকরি, আত্মঘাতী চাকরিপ্রার্থীর দেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ
নিজস্ব চিত্র

সোমা মাইতি: লালগোলার আত্মঘাতী চাকরি প্রার্থী আব্দুর রহমানের মরদেহ শুক্রবার সকালে কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য পাঠালো লালগোলা থানার পুলিস। বৃহস্পতিবার লালবাগের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত থেকে পুলিসকে নির্দেশ দেওয়া হয়। মঙ্গলবার আত্মঘাতী যুবকের যে মৃতদেহ ময়নাতদন্ত না করেই কবরস্থ করা হয় তা ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ভিডিওগ্রাফি করে কবর থেকে তুলতে হবে এবং ময়নাতদন্ত করতে হবে।। সেই নির্দেশ পালনের জন্য শুক্রবার সকালে লালগোলা থানার পুলিস এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তথা লালগোলার ভিডিও সুব্রত ঘোষের উপস্থিতিতে কবর থেকে ওই যুবকের মৃতদেহ তুলে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

প্রাথমিক স্কুলে চাকরির জন্য ছয় লক্ষ টাকা দিয়েও মেলেনি চাকরি। হতাশায় আত্মঘাতী হন এক যুবক। মৃত যুবক আব্দুর রহমান শেখের ঘরে থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। তাতে তিনি এই প্রতারণার কথা উল্লেখ করেছেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের লালগোলায়। তারপরেই আব্দুরের বাবা মুফিজুদ্দিন শেখ থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করে পুলিস।

উল্লেখ্য, লালগোলার পাইকপাড়া অঞ্চলের সারপাখিয়া এলাকার বাসিন্দা আব্দুর রহমান মঙ্গলবার আত্মঘাতী হন । বৃহস্পতিবার মৃতের বাবা মফিজুদ্দিন সেখের করা লিখিত অভিযোগের ভিত্তিতে এফআইআর রুজু করেছে লালগোলা থানার পুলিস। এই ঘটনায় গ্রেফতার হয় রেহেসান সেখ। এদিন তাকে লালবাগ আদালতে পেশ করা হয়। আদালত ধৃতের দশদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে। 

আরও পড়ুন, Fake CBI Officer Arrested: কোটি টাকা প্রতারণার পর্দাফাঁস, পুলিসের জালে ভুয়ো সিবিআই অফিসার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.