কুকুরের তাড়া খেয়ে গাছের মগডালে চিতাবাঘ! 'সুপারফ্লপ হিরো'র কীর্তি মন কাড়ল মালবাসীর

বুধবার এই চিতাবাঘের কীর্তি দেখে মাল ব্লকের নেওড়ানদী চাবাগানের ২৬ নম্বর আবাদি এলাকার বাসিন্দারা হাসবেন না কাঁদবেন বুঝে পাচ্ছেন না।

Updated By: Apr 22, 2020, 05:15 PM IST
কুকুরের তাড়া খেয়ে গাছের মগডালে চিতাবাঘ! 'সুপারফ্লপ হিরো'র কীর্তি মন কাড়ল মালবাসীর

নিজস্ব প্রতিবেদন:  নামের আগে রয়্যাল নেই। কিন্তু তাতে কী!  স্বমহিমায় 'এন্ট্রি' নিয়েছিলেন! কিন্তু শেষমেশ পাড়ার 'ছোকড়া'দের ভয়েই পড়িমরি করে পালালেন হিরোই! আর অদ্ভূত ঘটনার সাক্ষী থাকলেন মাল ব্লকের বাসিন্দারা। কুকুরের তাড়া খেয়ে গাছের মগডালে উঠল শিকারি চিতাবাঘ! শুধু উঠলেনই না, বসেই রইলেন ঠাঁই!
নদী টপকে খাবারের সন্ধানে চাবাগানে চিতাবাঘের ঢুকে পড়া নতুন কিছু নয়। কিন্তু বুধবার এই চিতাবাঘের কীর্তি দেখে মাল ব্লকের নেওড়ানদী চাবাগানের ২৬ নম্বর আবাদি এলাকার বাসিন্দারা হাসবেন না কাঁদবেন বুঝে পাচ্ছেন না।
বুধবার সকালে সম্ভবত খাওয়ারের সন্ধানেই নেওড়ানদী চাবাগানের শ্রমিক বস্তিতে হানা দেয় এই চিতাবাঘটি। চিতাবাঘ দেখে হইচই করতে থাকেন। সেই সময় অন্য কুকুরের দল তাড়া দেয়। সেই তাড়া খেয়ে বেচারা চিতাবাঘের দে দৌঁড়!

প্রসূতির করোনা সন্দেহে সিল কাঁথির নার্সিংহোম, কোয়ারেন্টিনে সব চিকিত্সক, নার্স
একদিকে মানুষের দল, আর পিছনে কুকুরের তাড়া! কী করে বেচারা চিতাবাঘ! সামনে ছিল পাতাঝরা একটি গাছ আর প্রাণ বাঁচাতে তড়তড়িয়ে তাতেই উঠে পড়ল চিতাবাঘ মহারাজ! আর অদ্ভূত এই ঘটনা দেখতে ভিড় জমে এলাকায়।
গাছ থেকে নামার কোনও লক্ষ্ণণই ছিল না তার। খবর পেয়ে ঘটনাস্থলে যান বনকর্মীরা।  বন আধিকারিক শ্যামাপ্রসাদ পান্ডে বলেন,  কুইক রেসপন্স টিমের সদস্যদের পাঠানো হয়। এলাকা খালি করে দেওয়া হয়। ঘটনাস্থলে যায় মালবাজার ওয়াইল্ড লাইফ কর্মীরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও গাছেই রয়েছে চিতাবাঘটি।

Tags:
.