Leopard In Cooch Behar: বড় বড় পায়ের ছাপ! ফের চিতাবাঘের আতঙ্ক কোচবিহারে

এালাকায় দফায় দফায় তল্লাশি বনদফতরের।

Updated By: Jan 29, 2022, 04:55 PM IST
Leopard In Cooch Behar: বড় বড় পায়ের ছাপ! ফের চিতাবাঘের আতঙ্ক কোচবিহারে

নিজস্ব প্রতিবেদন: ফের চিতাবাঘ ঢুকল শহরে? পায়ের ছাপ দেখে এবার আতঙ্ক ছড়াল কোচবিহারের পূর্ব খাগড়াবাড়ির শিবযজ্ঞ এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে চলে এসেছেন বনকর্মীরা। দফায় দফায় চলছে তল্লাশি। চিতাবাঘের হদিশ মেলেনি এখনও।

স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার মধ্যরাতে কুকুরের ডাক শুনে সন্দেহ হয় তাঁদের। কেউ কেউ আবার নাকি বিকট আওয়াজও শুনতে পেয়েছেন। তখন আর কেউ বাইরে বেরোননি। এদিন সকালে শিবযজ্ঞের বুড়িরপাড় লাগোয়া এলাকায় অদ্ভূত ধরনের পায়ের ছাপ দেখতে পাওয়া যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পায়ের ছাপের সঙ্গে চিতাবাঘের পায়ের ছাপের অনেক মিল রয়েছে। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Karandighi Child Murder: মায়ের পরকীয়ার জের! মর্মান্তিক পরিণতি ৭ বছরের শিশুর

সোমবার কোচবিহার শহরের  ৩ নম্বর ওয়ার্ডের কলাবাগান এলাকায় একটি বাড়িতে ঢুকে পড়েছিল চিতাবাঘ। সাতসকালে বাঘটি দেখতে পাওয়া গিয়েছিল বাড়ির শৌচাগারের সামনে। এরপর আবার বাড়ির পিছনে গিয়ে লুকিয়ে পড়ে সে। এমনকী, এক বাড়ি থেকে অন্য বাড়িতে পালানোরও চেষ্টা করছিল বাঘটি। আতঙ্কে স্থানীয় বাসিন্দাদের মধ্যেই। খবর দেওয়া হয় বন দফতর ও থানায়। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় শেষপর্যন্ত ঘুমপাড়ানিতে খাঁচাবন্দি করা হয় সেই চিতাবাঘটিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.