Bengal News LIVE Update: `আমরা নির্বাচন নিয়ন্ত্রণ করতে পারি না`, VVPAT মামলায় জানিয়ে দিল সুপ্রিম কোর্ট!

Wed, 24 Apr 2024-4:00 pm,

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • 'আমরা নির্বাচন নিয়ন্ত্রণ করতে পারি না', VVPAT মামলায় জানিয়ে দিল সুপ্রিম কোর্ট!

  • এসএসসি মামলায় হাইকোর্টের ডিভিশন বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে পিটিশন দায়ের করল স্কুল শিক্ষা দফতরও। যোগ্যদের কেন চাকরি গেল, সেই প্রশ্ন তুলে সুপ্রিম কোর্টে পিটিশন ফাইল করল রাজ্য স্কুল শিক্ষা দফতর। আজই ফাইল করা হয়েছে এই পিটিশন।

     

  • আগামী ২৮ তারিখ ডায়মন্ড হারবার নিজের লোকসভা কেন্দ্রে প্রচার শুরু করবেন অভিষেক বন্দোপাধ্যায়। ২৮ এপ্রিল ডায়মন্ড হারবার সাতগাছিয়ায় সভা।

  • স্কুল সার্ভিস কমিশনের তরফে আবেদন জমা পড়ল সুপ্রিম কোর্টে। কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আবেদন। মূল প্রশ্ন তোলা হয়েছে, স্বাভাবিক নিয়মে চাকরি প্রাপকদের বিরুদ্ধে কোনও অভিযোগ না থাকা সত্ত্বেও কেন পুরো প্যানেল বাতিল করা হল? এসএসসি মামলায় কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের রায়ে চাকরিহারা ২৬ হাজার শিক্ষক।

  • ফরাক্কা ব্যারেজের উপর ৪৮ নং গেটের সামনে একটি পন্য বোঝাই লরিতে বিধ্বংসী আগুন। ঘটনার পর ফরাক্কা বাঁধ প্রকল্পের সিআইএসএফ খবর দেয় দমকল বাহিনীকে। ঘটনার জেরে বুধবার সকাল থেকে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর যানজটের সৃষ্টি হয়।

     

  • সাত সকালে বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দেয় এক যুবক। মোটর বাইকে তিনি ব্রীজে আসেন। সকালে ব্রিজের ওপর অনেকেই হাঁটতে আসেন। সুব্রত দলপতি নামে এক প্রাতঃভ্রমনকারী জানান ওই যুবককে বাইকের ওপর মনমরা হয়ে বসে থাকতে দেখা যায়। কিন্তু বোঝা যায়নি যে এরকম ঘটনা ঘটতে পারে। আচমকা বাইকের ওপর উঠে গঙ্গায় ঝাঁপ মারে ওই যুবক। খবর পেয়ে বালি থানার পুলিস আসে। খবর দেওয়া হয় রিভার ট্রাফিক পুলিশে। যুবকের খোঁজে তল্লাশি চলছে। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

     

  • পরপর কয়েকটি লরির সংঘর্ষে বন্ধ হয়ে গেল বেলঘড়িয়া এক্সপ্রসেওয়ের এয়ারপোর্ট গামী লেন। একটি লরির খালাসি কেবিনে আটকে পড়েন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। 

  • বিপদ বাড়ছে কালীঘাটের কাকুর। আজ ব্যাঙ্কশাল আদালতে তার কন্ঠস্বরের নমুনা জমা পড়ার সম্ভাবনা।

     

  • আজ বর্ধমানের গলসি, আউসগ্রামে সভা মমতার। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ও জলঙ্গীতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা।

  • হাইকোর্টের রায়ে চাকরি হারিয়েছেন ২৬ হাজার শিক্ষক। সেই রায়ের বিরুদ্ধে আজ সুপ্রিম কোর্টে মামলা দায়ের করতে চলেছে স্কুল সার্ভিস কমিশন। সোমবার এসএসসি মামলার ঐতিহাসিক রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট। এনিয়ে এদিনই সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link