West Bengal News LIVE Update: রুদ্ধশ্বাস গড়াল সুপার ওভারে! টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ওয়াটওয়াশ ভারতের!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Wednesday, July 31, 2024 - 00:06
West Bengal News LIVE Update: রুদ্ধশ্বাস গড়াল সুপার ওভারে! টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ওয়াটওয়াশ ভারতের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

31 July 2024, 00:00 AM

দু’ম্যাচ জিতে সিরিজ আগেই পকেটে পুরেছিল ভারত। নিয়মরক্ষায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ গড়াল সুপার ওভার। শ্রীলঙ্কাকে হারিয়ে দিলেন সূর্যকুমাররা।  টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। শুরুটা খারাপ ভালো হয়নি একেবারেই।  নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান তোলে  টিম ইন্ডিয়া। জবাবে ব্যাট করতে নেমে কিন্তু ভালোই শুরু করেছিল শ্রীলঙ্কা। একসময়ে মনে হচ্ছিল, ম্যাচ জিতেই যাবে তারা। শেষপর্যন্ত অধিনায়ক মাস্টার স্ট্রোকেই সুপার ওভার এবং ভারতের জয়।

30 July 2024, 13:30 PM

Sekh Sahajahan: আয়কর জমা দিতে চায় শেখ শাজাহান, ফেরত চায় একটি গাড়িও। বিপ্লব গোস্বামী, শেখ শাহাজান এর আইনজীবী:--  আয়কর রিটার্ন জমা দিতে চাই কিন্তু ব্যাঙ্ক স্টেটমেন্ট দিচ্ছে না। যেহেতু ইডি অ্যাকাউন্ট অ্যাটাচ করেছে। আদালত নির্দেশ দিক ব্যাংকে স্টেটমেন্ট দেওয়ার জন্য। পাশাপাশি একটি গাড়ি ফেরত চেয়ে আবেদন জানাচ্ছি। বিচারক প্রশান্ত মুখোপাধ্যাযের মৌখিক মন্তব্য:-- আপনারা ইডির কাছে আবেদন জানাতে পারেন তাদের পক্ষে সম্ভব হলে তারা দিতে পারেন।  এদিন ব্যাঙ্ক শাল কোর্টে, শিবু হাজরা, দিদার বক্স, শেখ আলমগীর ও শেখ শাহাজানকে নিয়ে আসা হয়। দিদার বক্স এর আইনজীবীর তরফে জামিনের আবেদন জানানো হয়।শিব প্রসাদ হাজরা, জামিনের আবেদনের মামলা ছিল, কিন্তু সময়ে চাওয়া হয়েছে তাঁর আইনজীবীর তরফে। মামলার পরবর্তী শুনানি ১২ আগস্ট।

30 July 2024, 11:00 AM

SSC: শীর্ষ আদালতে দ্বারস্থ এসএসসি অনুতীর্ণ চাকরি প্রার্থীদের একাংশ। প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচুর তিন বিচারপতির বেঞ্চে মামলা শোনার জন্যে আবেদন। মামলাকারীদের নাম  ওয়েটিং লিস্টে, এমনকি উত্তীর্ণ হওয়ার তালিকাতেও নেই। নতুন নিয়োগ প্রক্রিয়াকে চ্যালেঞ্জ জানিয়েছে মামলাকারীরা।  মামলার আবেদন মেরিটের ভিত্তিতে আবেদন শোনার আশ্বাস দেন। প্রসঙ্গত, এসএসএসসি 25 হাজার। চাকরি বাতিলের নির্দেশকে চ্যালেঞ্জ করে রাজ্য , স্কুল সার্ভিস কমিশন এবং চাকরিহারা প্রার্থীরা মামলা দায়ের করেন। সেই মামলার শুনানি আগামী ৬ই আগস্ট। ২০১৬ এসএসসি নিয়োগের চাকরি বাতিল করেছিল কলকাতা হাইকোর্ট ডিভিশন বেঞ্চ। 

30 July 2024, 09:00 AM

Train Cancel: ফের বড়সড় ট্রেন দুর্ঘটনা। দক্ষিণ পূর্ব রেলের চক্রধরপুর ডিভিশনের বারাবাম্বু স্টেশনের কাছে হাওড়া সিএসএমটি মুম্বাই মেল লাইনচ্যুত হয়। রেল সূত্রে খবর ওই ট্রেনটির মোট ১৮ টি কোচ লাইনচ্যুত হয়েছে যার মধ্যে ষোলটা যাত্রীবাহী কোচ। মৃত দুই , আহত হয় ২০ জন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে রেলের পদস্থ আধিকারিকরা পৌঁছেছেন। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার কাজ চলছে।এই রেল দুর্ঘটনার ফলে দক্ষিণ পূর্ব রেল হাওড়া শাখায় ট্রেন চলাচল ব্যহত। আজ সকালে হাওড়া থেকে ছেড়ে যাওয়ার কথা ছিল হাওড়া কাঁটাভাজি ইস্পাত এক্সপ্রেস এবং হাওড়া বারবিল জনশতাব্দী এক্সপ্রেস। দুটো ট্রেনই বাতিল করা হয়েছে। এছাড়াও বেশ কিছু দূরপাল্লার ট্রেন নির্ধারিত সময়ের অনেক দেরিতে ছাড়বে বলে জানা গেছে। ডাউন  গীতাঞ্জলি এক্সপ্রেস, আমেদাবাদ এক্সপ্রেস সহ একাধিক দূরপাল্লার ট্রেন ঘুর পথে হাওড়া স্টেশনে আসার ফলে কমপক্ষে ছ থেকে সাত ঘন্টা দেরিতে ঢুকবে। হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে যাত্রীদের সুবিধার জন্য হেল্প ডেক্স খোলা হয়েছে। হেল্প ডেক্স এর নাম্বার ০৩৩২৬৩৮২২১৭ এবং ৯৪৩৩৩৫৭৯২০.

30 July 2024, 08:45 AM

Ration Scam Update: দেখলে তাজ্জব হয়ে যেতে হয়। রাজারহাটের যে অভিজাত আবাসনের একটি ব্লকের টপ ফ্লোর অর্থাৎ ৫ তলায় স্বয়ং প্রায় ২২০০ বর্গ ফুটের ফ্ল্যাটে আব্দুল বারিক বিশ্বাস থাকেন, তার ঠিক নিচের একটি ফুল ফার্নিশ ঝাঁ চকচকে ফ্ল্যাট কিনে রেখে দেওয়া হয়েছে বাড়ির পরিচারক, গাড়ি চালক এবং ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীর জন্য। আগাগোড়া ভিট্রিফাইড টাইলস দিয়ে মোড়া এই ১৪০০ বর্গ ফুট ফ্ল্যাট দেখলে তাক লেগে যাবে। পরিচারক জানাচ্ছেন বারিক বিশ্বাস এই মুহূর্তে বাড়িতে নেই। তিনি গাড়ি চালক কে নিয়ে গাড়ি সহ অন্য কোথাও চলে গেছেন। নিয়ে গেছেন ব্যক্তিগত নিরাপত্তা রক্ষিকেও। এই পরিচারক নিজে বসিরহাটের বাসিন্দা। বারিক বিশ্বাস তাকে পরিচারকের কাজের জন্য রাজারহাটের এই ফ্ল্যাটে নিয়ে এসেছেন।

30 July 2024, 08:45 AM

Sandeshkhali: ভোট মিটতেই রাজ্য সরকারের নজরে সন্দেশখালি। মুখ্যমন্ত্রীর নির্দেশেই শনিবার সন্দেশখালি যাচ্ছেন রাজ্যের মন্ত্রী-সহ উত্তর চব্বিশ পরগনা জেলা পরিষদের সভাধিপতি। উন্নয়নের কাজ খতিয়ে দেখতেই যাচ্ছেন তারা। থাকবেন জেলাশাসকও।

 

30 July 2024, 08:45 AM

Sandeshkhali: ভোট মিটতেই রাজ্য সরকারের নজরে সন্দেশখালি। মুখ্যমন্ত্রীর নির্দেশেই শনিবার সন্দেশখালি যাচ্ছেন রাজ্যের মন্ত্রী-সহ উত্তর চব্বিশ পরগনা জেলা পরিষদের সভাধিপতি। উন্নয়নের কাজ খতিয়ে দেখতেই যাচ্ছেন তারা। থাকবেন জেলাশাসকও।

 

30 July 2024, 08:45 AM

Ration Scam: রেশন দুর্নীতি মামলায় ফের ইডির তত্‍পরতা। এক যোগে ১০ জায়গায় ইডির হানা। স্ক্যানারে জ্যোতিপ্রিয় মল্লিক ঘনিষ্ঠ বারিক বিশ্বাস। বারিকের বসিরহাট,রাজারহাটের বাড়িতে ইডির হানা। রেশন দুর্নীতিতে ভাঙড়েও ইডির হানা। ভাঙড়ের তৃণমূল নেতা কাইজারের ভাই ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ব্যবসায়ীক প্রতিষ্ঠানেও হানা ইডির।