Bengal News LIVE Update: বেলঘরিয়াতেও শুটআউট, গাড়ি লক্ষ্য় করে গুলি দুষ্কৃতীদের

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, June 15, 2024 - 16:15
Bengal News LIVE Update: বেলঘরিয়াতেও শুটআউট, গাড়ি লক্ষ্য় করে গুলি দুষ্কৃতীদের

15 June 2024, 15:00 PM

Belgharia Shootout: কলকাতার পর বেলঘরিয়াতেও শুট আউট। রথতলা মোড়ে ব্য়বসায়ীর গাড়ি লক্ষ্য করে ৮ রাউন্ড গুলি ছোড়ে।

15 June 2024, 12:00 PM

Shootout Kolkata: খাস কলকাতায় শুটআউট। পার্ক স্ট্রিটে দুষ্কৃতীদের গ্য়াংওয়ার। খাস কলকাতায় চলল গুলি! শুক্রবার রাত ১টার ঘটনা। কিড স্ট্রিট ও মির্জা গালিব স্ট্রিটের সংযোগস্থলে গুলি চলে। দুই দুষ্কৃতী গোষ্ঠীর গোলমালে গুলি চলে বলে অভিযোগ। ২ রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। প্রায় ৭০ থেকে ৮০ জনের একটি দল এসে গুলি চালায় বলে জানাচ্ছেন এক স্থানীয় বাসিন্দা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি এক। ঘটনার তদন্তে পুলিস।

15 June 2024, 09:45 AM

North Bengal Heavy Rain: পাহাড়ে অতি বৃষ্টির ফলে গজলডোবায় তিস্তা এখন ফুঁসছে। আজ সকাল থেকে এখনও পর্যন্ত ১১০০ কিউমেক জল ছাড়া হয়েছে। এই মুহূর্তে ব্রিজের ৬টা লকগেট-ই খোলা রেখেছে প্রশাসন।

 

15 June 2024, 09:45 AM

North Bengal Flood Update: আজও পাহাড়ে একই পরিস্থিতি। বন্ধ রয়েছে জাতীয় সড়ক ১০। শিলিগুড়ি থেকে ঘুরপথে করোনেশন ব্রিজ হয়ে জাতীয় সড়ক ৩১ দিয়ে ডুয়ার্স হয়ে গোরুবাথান, লাভা, লোলেগাঁও রাস্তা দিয়ে সিকিমের পথে সমস্ত গাড়ির যাতায়াত। তিস্তায় জল ফুলে ফেঁপে উঠেছে। পাহাড়ের বিশেষ করে সিকিমে ভারী বৃষ্টি একই ভাবে হয়ে চলেছে। 

15 June 2024, 09:45 AM

North Bengal Flood Update: গত কদিনের বৃষ্টিতে ভয়াল আকার ধারণ করেছে তিস্তা। পাহাড়ে ভারী বৃষ্টির কারণে ১০ নম্বর জাতীয় সড়কের বিভিন্ন জায়গাতে ধস নেমেছে। ধসের কারণে একাধিক রাস্তা ধসে গিয়েছে। পড়ে রয়েছে বড় বড় গাছ সহ পাথর। এক প্রকার জীবনে ঝুঁকে নিয়ে ১০ নাম্বার জাতীয় সড়ক দিয়ে লিকুভির পর্যন্ত যাতায়াত করছে ছোটো যানবাহন। বন্ধ রয়েছে জাতীয় সড়ক ১০।

 

15 June 2024, 09:45 AM

Kolkata Acropolis Mall Fire: "আমাদের ফায়ার অডিট হয়। এই মলের ক্ষেত্রে শেষ কবে অডিট হয়েছিল আমি সেই রিপোর্ট চেয়েছি। সব দায় আমাদের নয়। মলের দায়িত্ব আছে। মল কর্তৃপক্ষ যদি বেরোনোর সিঁড়িকে মাল রাখার গুদাম হিসেবে ব্যবহার করে, তাহলে সেটা তার দায়িত্বজ্ঞানহীনতা! সেটা যদি প্রমাণ হয়, তাহলে দেখে নেব। আর যদি এটি নিছক দুর্ঘটনা হয়ে থাকে , যদি গাফিলতি থাকে তাহলে ব্যবস্থা নেব। এনকোয়ারি রিপোর্ট আসুক।" বললেন দমকলমন্ত্রী সুজিত বসু।