West Bengal News LIVE Update: পুজোর আগে সক্রিয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, রেশন দুর্নীতি মামলায় তদন্তে জয়নগরে ইডি

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Friday, September 13, 2024 - 13:44
West Bengal News LIVE Update: পুজোর আগে সক্রিয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, রেশন দুর্নীতি মামলায় তদন্তে জয়নগরে ইডি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

13 September 2024, 13:45 PM

ময়দান চত্বরে মেট্রোরেলের সম্প্রসারনের জন্য গাছ কাটায় স্থগিতাদেশ দিল সর্বোচ্চ আদালত। শুক্রবার সুপ্রিম কোর্টের বিচারপতি বিআর গাভাই এবং কেভি বিশ্বনাথনের বেঞ্চ এই নির্দেশ দিয়েছে। একইসঙ্গে রাজ্য এবং আরভিএনএলকে নোটিস জারি করেছে সর্বোচ্চ আদালত। মেট্রোরেল সম্প্রসারণের ফলে গাছ কাটা পড়ছে, শহরের সবুজায়নের ক্ষতি হচ্ছে— এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে রাজ্যের এবং আরভিএনএলের মতামত জানতে চেয়েছে সর্বোচ্চ আদালত।

13 September 2024, 13:45 PM

Manik Bhattacherjee: জামিন পাওয়ার পরেও মানিকের জেল থেকে ছাড়া পাওয়া নিয়ে অনিশ্চয়তা। হাইকোর্টের নির্দেশের জেরে জটিলতা। দশ লক্ষ টাকার রেজিস্ট্রার বন্ড দিতে গেলে নিম্ন আদালতে অন্তত কুড়ি জনকে প্রয়োজন। এই টেকিনিক্যালিটি থেকে সমস্যা। ফের হাইকোর্টের দারস্থ মানিক। আজ দুপুরে বিচারপতি শুভ্রা ঘোষের এজলাসে শুনানি। তারপর জটিলতা কাততে পারে।

13 September 2024, 09:45 AM

Ranaghat Train: ডেইলি প্যাসেঞ্জারদের একটাই স্বর জাস্টিস ফর আরজিকর, এবারে অভিনব প্রতিবাদ আর জি কর কাণ্ডে । চলন্ত ট্রেনে ফ্ল্যাগ ফেস্টুন নিয়ে নয়, বুকে কালো ব্যাচ লাগিয়ে তিলোত্তমার প্রতীকি ছবি এঁকে জাস্টিস চেয়ে প্রতিবাদ। সকাল সাড়ে সাতটার ডাউন রানাঘাট লোকাল ভিড়ে ঠাসা সেই ট্রেনে সকলেই রানাঘাট থেকে শিয়ালদা অভিমুখে যাত্রা করেন। কারো পেশা ব্যবসা কারো বা চাকরি সকাল থেকে সন্ধ্যে হাড়ভাঙ্গা পরিশ্রম করে তাতে বাড়ি ফিরে এসে আর প্রতিবাদ সম্ভব হয় না তাই এই ধরনের উদ্যোগকেই বেছে নিয়েছেন তারা

13 September 2024, 08:30 AM

Chalsa:  ডিম ও সবজির খরচের বকেয়া টাকা প্রদানের দাবিতে চালসার ব্লক সিডিপিও অফিসে ধরনা কর্মসূচি অঙ্গনওয়াড়ি কর্মীদের। এদিন বিকেল থেকে মেটেলি সিডিপিও অফিসের সামনে ধর্নায় বসেন মেটেলি ব্লকের আই সি ডি এস কর্মিরা। রাত পর্যন্ত চলছে এই ধর্না। যতক্ষণ পর্যন্ত বকেয়া টাকা প্রদানের প্রতিশ্রুতি মিলছে না, ততক্ষ এই ধর্না চলতে থাকবে। এখনও চলছে ধর্না। 

13 September 2024, 08:30 AM

Kanthi: আর জি কর কান্ডের দোষীদের সমর্থন করে প্রতিবাদী মহিলাকে মারধর পোস্টার ছিড়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীদের। এমন অভিযোগে শুভেন্দুর গড় কাঁথিতে নতুন করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। সামাল দিতে পুলিসকে হিমসিম খেতে হয়।

13 September 2024, 08:30 AM

Rg Kar Incident: রাজ্যের স্বাস্থ্য পরিষেবা স্বাভাবিক ছন্দে ফেরাতে আবারও জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার আহ্বান জানিয়েছেন প্রশাসনিক কর্তারা। কিন্তু সুরাহা মেলেনি। নবান্নের তরফে বার বার আলোচনার টেবিলে ডেকেও লাভ হয়নি। জুনিয়র ডাক্তাররা নিজেদের অবস্থানে অনড়। লাইভ স্ট্রিমিং না হলে বৈঠকে না আন্দোলনকারীদের। বিচারাধীন বিষয়ে লাইভ সম্ভব নয় জানাল নবান্ন।