West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে গ্রেফতার টালা থানার ওসি

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, September 14, 2024 - 21:43
West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে গ্রেফতার টালা থানার ওসি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

14 September 2024, 21:45 PM

আইএসএলের প্রথম ম্যাচে বেঙ্গালুরুর এফসির কাছে ১-০ হারল  ইস্টবেঙ্গল। বেঙ্গালুরুর পক্ষে গোল করেন ভেঙ্গটেশ।

14 September 2024, 17:45 PM

Kalatan Dasgupta: আগামী ৭ দিন পুলিস হেফাজতে ডিওয়াইএফআই নেতা কলতান দাসগুপ্ত। একটি ভাইরাল অডিয়ো কাণ্ডে গ্রেফতার DYFI নেতা কলতান। ভাইরাল অডিয়োর একটি কণ্ঠস্বর কলতান দাশগুপ্তর বলে দাবি পুলিসের। শুক্রবার কুণাল ঘোষ অবস্থানরত জুনিয়র ডাক্তারদের উপর হামলার ছক করা হচ্ছে এই দাবি করে একটি অডিয়ো প্রকাশ করেন। সেই অডিয়ো কাণ্ডে গতকাল রাতেই পুলিস সঞ্জীব দাস বলে একজনকে গ্রেফতার করে। ধৃত সঞ্জীব দাস অডিয়োর কথা স্বীকার করেছেন বলে দাবি বিধাননগরের পুলিসের। সেই সূত্র ধরেই কলতান দাশগুপ্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানাল পুলিস।

 

14 September 2024, 14:15 PM

Kalatan Arrest: কলতান দাশগুপ্তর গ্রেফতারির প্রতিবাদ। রাজ্য জুড়ে থানা ঘেরাও হবে। জানালেন মীনাক্ষী মুখোপাধ্য়ায়।

 

14 September 2024, 14:15 PM

R G Kar Protest: কোনও জাঁকজমক ছাড়াই হবে দুর্গাপুজো। আবারও এক ক্লাব ফেরত দিল সরকারি ৮৫০০০ টাকা অনুদান। কলকাতা কর্পোরেশনের ১২৮ নম্বর ওয়ার্ডের বেহালা মধ্যপাড়া আবাহনি ক্লাবের সিদ্ধান্ত, এবার তাদের পুজো ৫০ বছর পা দিলেও কোনও জাঁকজমক ছাড়াই তাদের পুজো হবে। যেহেতু তারা দীর্ঘদিন ধরে পুজো করে আসছে, বিশেষ করে এ বছর যখন ৫০ বছরে তাদের পুজো পা দিয়েছে, তখন পুজো তো করতে হয়, তাই তারা পুজো করছেন। তারা সরকারি অনুদানের ৮৫ হাজার টাকা নেবেন না।শুধু মাত্র দাবি একটাই তিলোত্তমার বিচার চাই।

14 September 2024, 11:15 AM

Birbhum Tribal Women Lynching: ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বর থানার হরিসরা গ্রামের আদিবাসী পাড়ায়। মৃতদের নাম লোদগি কিসকো  ও ডলি সোরেন । গতকাল রাতে দুজনকেই বাড়ি থেকে ডেকে নিয়ে এসে দড়ি দিয়ে বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলা হয় বলে অভিযোগ। অভিযোগ তারপর দুজনকেই গ্রাম সংলগ্ন সেচ নালার জলে ভাসিয়ে দেওয়া হয় । বিষয়টি জানাজানি হতেই গ্রামে পৌঁছায় বিশাল পুলিস বাহিনী। ঘটনায় যুক্ত থাকার সন্দেহে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিস মর্গে পাঠিয়েছে। গ্রামে আতঙ্ক থাকায় পুলিসি টহলদারি চলছে।

 

14 September 2024, 10:45 AM

R G Kar Protest: শুক্রবার বিস্ফোরক অডিয়ো ক্লিপ সামনে আসার পর আন্দোলন মঞ্চের নিরাপত্তা নিয়ে বাড়তি সতর্ক পুলিস প্রশাসন। স্বাস্থ্য ভবনের গেটের কাছে, ব্যারিকেডের আশেপাশে ১৪টি সিসিটিভি ক্যামেরা ইন্সটল করা হয়েছে। ইলেকট্রনিক কমপ্লেক্স থানায় কন্ট্রোল রুম করা হয়েছে। 

 

14 September 2024, 10:30 AM

R G Kar Protest: ভাইরাল অডিয়ো কাণ্ডে গ্রেফতার DYFI নেতা কলতান দাশগুপ্ত। অডিয়ো ক্লিপের সূত্রেই গ্রেফতার। ভাইরাল অডিয়োর একটি কণ্ঠস্বর কলতানের বলে দাবি পুলিসের।