Bengal News LIVE Update: খনিতে উলটে গেল শ্রমিক বোঝাই বাস! ছত্তীসগঢ়ে মৃত ১১

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Tuesday, April 9, 2024 - 23:49
Bengal News LIVE Update: খনিতে উলটে গেল শ্রমিক বোঝাই বাস! ছত্তীসগঢ়ে মৃত ১১

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

9 April 2024, 23:45 PM

ছত্তীসগঢ়ে খনিতে ভয়াবহ দুর্ঘটনা। উলটে গেল শ্রমিকবোঝাই বাস! এখনও পর্যন্ত ১১ জন। আহত বেশ কয়েকজন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ।

9 April 2024, 13:30 PM

9 April 2024, 10:45 AM

মন্দির মার্গ থানায় দিল্লির মন্ত্রী এবং আপ নেতা সৌরভ ভরদ্বাজ

9 April 2024, 10:45 AM

সূত্রের খবর নাড়ুয়াভিলার মহিলা মনি জানার এনআইএ-এর বিরুদ্ধে অশ্লীলতাহানি অভিযোগের মামলায় গতকাল ভূপতিনগর পুলিসের তদন্তের পর পুলিস এনআইএ-কে নোটিস দিল। নোটিসে কী বলা হয়েছে এটা সম্পূর্ণ স্পষ্ট নয়। তবে সূত্র মারফত জানা যাচ্ছে এই মামলায় তলব করা হয়েছে

9 April 2024, 10:45 AM

NIA পুলিস সুপার ধন রাম সিংকে ডেকে পাঠানো হল দিল্লিতে। পটনা থেকে কলকাতায় পাঠানো হচ্ছে রাকেশ রোশনকে। এক্স হ্যান্ডেলে পোস্ট কুণাল ঘোষের। ঘটনার যথাযথ তদন্ত চাই। অভিযোগ চাপা দেওয়া যাবে না, দাবি তৃণমূলের।

9 April 2024, 10:45 AM

এনআইএ-র এসপি কে ডিল্লিতে ডেকে পাঠালো ডিপার্ট্মেন্ত। তাঁর জায়গায় আসছেন নতুন আধিকারিক।  

9 April 2024, 10:30 AM

9 April 2024, 10:30 AM

মঙ্গলবার সকালে দেশপ্রিয় পার্ক থেকে প্রচার শুরু করলেন কংগ্রেস সমর্থিত  দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রে সিপিআইএম প্রার্থী  সায়রা হালিম। দেশপ্রিয় পার্ক থেকে গরিয়াহাট হয়ে ফের রাসবিহারির দিকে মিছিল করেন সিপিআইএম কর্মী সমর্থকরা। দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের প্রার্থী  সায়রা শাহ হালিম এর বক্তব্য নতুন ভাবনার প্রয়োজন হয়ে পড়েছে।  তাই নতুনভাবে যুব সমাজকে নিয়ে তিনি এগোতে চান। অত্যন্ত ভালো সাড়া তিনি পাচ্ছেন বলে দাবি করেন। তার আশা নতুন আঙ্গিকে এই প্রচার ভোট বাক্সে প্রতিফলিত হবে।

9 April 2024, 09:45 AM

9 April 2024, 09:45 AM

এটি বৃহত্তর ষড়যন্ত্র। অভিযুক্তদের ও তাদের অন্যান্য গ্ৰুপ মেম্বাররা কেনও সাধারণ মানুষদের খুনের পরিকল্পনা ছিলো তদন্ত করে দেখা হচ্ছে। যা দেশের নিরাপত্তা বিঘ্নিত করতে পারে। অভিযুক্তদের CDR থেকেও গুরুত্বপূর্ণ তথ্য NIA পেয়েছে। যারা যারা জড়িত এই ষড়যন্ত্রের সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

9 April 2024, 09:15 AM

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো হাওড়া জুট মিল।কর্মহীন বহু শ্রমিক

9 April 2024, 09:15 AM

সাত সকালে চা চক্রের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করলেন ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রণত টুডু। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে চা চক্র চালাচ্ছেন প্রার্থী। জনসংযোগ বাড়ানোর চেষ্টা করছেন। ঝাড়গ্রাম শহরের কর্মীদের সাথে সাথে এলাকার স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পরিচিতি বাড়ানোর চেষ্টা। এদিন ঝাড়গ্রাম শহরের চার নম্বর ওয়ার্ড জামদা এলাকায় দলীয় প্রচারের সাথে সাথে চা চক্র কর্মসূচি পালন করেন। তবে হাতে গোনা কয়েকজন কর্মী ছাড়া চাচক্রে সাধারন এলাকাবাসীর উপস্থিতি প্রায় নেই বললেই চলে। দিনভর ঠাসা কর্মসূচির মধ্যেও চা চক্রে যথেষ্টই জোর দিচ্ছেন বিজেপি প্রার্থী।

9 April 2024, 09:00 AM

ভাঙ্গড় থানা কাশিপুর থানা পুলিশ যদি শওকত মোল্লার কথা শুনে চলে তাহলে তিনি সৌভাগ্যবান বলে মনে করছেন। জানান শওকত মোল্লা

 

9 April 2024, 09:00 AM

লিলুয়া শ্যুট আউটের ঘটনা। গ্রেফতার দুই মূল অভিযুক্ত। নাম শুভঙ্কর পললে ও পীযূষ মণ্ডল। উদ্ধার আগ্নেয়াস্ত্র। দু'জনেই হাওড়ার দাসনগরের বাসিন্দা। ভোররাতে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। গত সোমবার রাত আটটা নাগাদ লিলুয়া এন রোডে অষ্ট শ্রী নামে এক ব্যক্তিকে গুলি করে পালায় ওই দুজন। টাকা নিয়ে গন্ডগোলের জেরে এই ঘটনা বলে মনে করছে পুলিস। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ আদালতে পেশ করা হবে।

9 April 2024, 09:00 AM

পুলিসের কাজে বাধা দেওয়া আসামিকে আড়াল করা সহ পুলিসকে হুমকির অভিযোগে ভগবানপুরের বিধায়ক রবীন্দ্রনাথ মাইতির বিরুদ্ধে নতুন করে মামলা রুজু করল ভূপতিনগর থানার পুলিস।

9 April 2024, 09:00 AM

আসন্ন লোকসভা নির্বাচনের জন্য সিপিআইএমের তরফ থেকে নেয়া হয়েছে একাধিক নয়া উদ্যোগ। কোথাও ডিজিটাল প্রিন্টিং, কোথাও আবার গোপাল ভাঁড়ের সিরিজ। এবার দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের প্রার্থী সায়রা শাহ হালিমের উদ্যোগ যে নববর্ষ এবং ঈদের জন্য শুভেচ্ছা কার্ড পৌঁছবে ভোটারদের বাড়ি বাড়ি। এই নিয়ে সায়রা শাহ হালিম বললেন যে সিপিএম একেবারেই কম্পিউটারের বিপক্ষে নয় বরং সিপিএম এখন চায় কম্পিউটারাইজেশন। এখনকার সিপিএম এক নতুন সিপিএম, এখন সিপিএম চায় যে ব্রেন ড্রেন বন্ধ হোক এবং যে তরুণ সমাজ রাজ্যের বাইরে চলে গিয়েছে তারা যেন ফিরে আসে। নতুন সিপিএমের এটাই অঙ্গীকার।