West Bengal News LIVE Update: আরজি কর আর্থিক 'বেনিয়ম', সিট গঠন রাজ্যের! বিপাকে সন্দীপ ঘোষ

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

Last Updated: Monday, August 19, 2024 - 22:23
West Bengal News LIVE Update: আরজি কর আর্থিক 'বেনিয়ম', সিট গঠন রাজ্যের! বিপাকে সন্দীপ ঘোষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 August 2024, 22:30 PM

আরও বিপাকে সন্দীপ ঘোষ। আরজি করে আর্থিক বেনিয়ম খতিয়ে দেখতে এবার সিট গঠন করল রাজ্য। ৩ আইপিস অফিসারকে নিয়ে সিট গঠন। একমাসের মধ্যে রিপোর্ট দিতে হবে।

19 August 2024, 11:15 AM

R G Kar Incident: গ্রেফতারি এড়াতে চেয়ে হাইকোর্টের দ্বারস্থ সুখেন্দু শেখর রায়! গ্রেফতারি এড়াতে নিরাপত্তা চেয়ে মামলা দায়ের করার অনুমতি চাইলেন সুখেন্দু শেখর রায়ের আইনজীবী। আগামিকাল শুনানি।

19 August 2024, 10:30 AM

R G Kar Incident: আরজি করের চিকিত্‍সক-পড়ুয়ার ধর্ষণ-খুনে সিবিআই স্ক্যানারে সন্দীপ ঘোষ। ফের সিবিআই দফতরে সন্দীপ ঘোষ। আরজি কর-কাণ্ডে গতকাল টানা ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ ফের সিবিআই দফতরে সন্দীপ ঘোষ। পর পর ৪ দিন সিবিআই-এর মুখোমুখি আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন প্রিন্সিপ্যাল।

 

19 August 2024, 10:00 AM

R G Kar Incident: আরজি কর-কাণ্ডে লালবাজারে তলব তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়কে। হাজিরা দিতে নোটিস। তবে দুটি নোটিসের জবাবেই সুখেন্দু শেখর রায় লালবাজারে তাঁর শারীরিক অসুস্থতার কথা জানিয়েছেন। এইমস দিল্লি ও এসএসকেএম হাসপাতালের চিকিৎসকদের প্রেসক্রিপশন পাঠিয়েছেন। ২৬ জুলাই এইমস ও ৩১ জুলাই এসএসকেএম হাসপাতালের দুই বিভাগীয় প্রধানের প্রেসক্রিপশন পাঠিয়েছেন সাংসদ। সূত্রের খবর, তিনি যাবেন বলে জানিয়েছেন। তবে শারীরিক অসুস্থতার কারণে তাঁকে সময় দেওয়া হোক।

19 August 2024, 09:45 AM

R G Kar Incident: আরজি করকাণ্ডে লালবাজারে হাজিরা ২ চিকিত্‍সকের। ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগে তলব। এমনটাই দাবি কলকাতা পুলিসের। ড. কুণাল সরকার ও ড. সুবর্ণ গোস্বামীকে তলব। আজ লালবাজারে হাজিরা দেবেন ২ চিকিত্‍সক। চিকিত্‍সক সংগঠনের তরফে মিছিল করে হাজিরা দেবেন তাঁরা।

 

19 August 2024, 09:45 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে জারি ধরপাকড়। হামলার ঘটনায় গ্রেফতার আরও ৫। সিসিটিভি ফুটেজে এই ৫ জনের ছবি ধরা পড়ে। ধৃত ৫ জনই উত্তর কলকাতার বাসিন্দা বলে সূত্রের খবর। এরফলে হামলার ঘটনায় ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৭।

19 August 2024, 09:45 AM

R G Kar Incident: আরজি কর-কাণ্ডে ন্যায়বিচার চেয়ে এবার পথে মদন মিত্র। সোনাগাছির যৌনকর্মীরা প্রতিবছর দুর্গাপুজো করেন। আর অন্য দুর্গাপুজোয় তারা যৌনপল্লীর মাটি দিয়ে পুজোর আচার সম্পূর্ণ করেন। সমাজের অবহেলিত এই যৌনকর্মীরা আজ আরজি কর-কাণ্ডে বিচার ও নির্যাতিতার দোষীদের চরম শাস্তি চেয়ে পথে নামতে চলেছেন। তাঁদের এবারের পুজোর প্রস্তুতি তাঁরা শুরু করতে চান প্রতিবাদ দিয়ে। আর আজ যৌনকর্মীদের সেই প্রতিবাদে পাশে দাঁড়াচ্ছেন মদন মিত্র। আরজিকর কাণ্ডে তাঁদের সঙ্গেই যৌথভাবে প্রতিবাদ ও নিন্দায় সরব হবেন মদন মিত্র। 

 

19 August 2024, 09:45 AM

R G Kar Incident: আরজিকর কাণ্ডে ফের সরব তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। মোহনবাগান ও ইস্টবেঙ্গল সমর্থকদের গ্রেফতারির প্রতিবাদে সমস্ত ক্রীড়াপ্রেমীদের একজোটে প্রতিবাদ জানানোর আর্জি। 

 

19 August 2024, 09:30 AM

R G Kar Incident: আরজি কর মেডিকেল কলেজ চত্বরে নিশ্ছিদ্র নিরাপত্তা পুলিসের। আগামী ২৪ অগাস্ট পর্যন্ত বেলগাছিয়া রোড থেকে শ্যামবাজার ৫ মাথার মোড় পর্যন্ত কলকাতা পুলিসের পক্ষ থেকে ভারতীয় নাগরিক সুরক্ষা সংহিতার ১৬৩(২) ধারা লাগু করা হয়েছে। এই ধারা অনুযায়ী  বেলগাছিয়া রোড থেকে শ্যামবাজার ৫ মাথার মোড় পর্যন্ত ৫ জনের বেশি জমায়েত করা যাবে না। যদি কেউ এই ধারা লংঘন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ২২৩ ধারা অনুযায়ী আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে। এই নির্দেশ অনুসারে কলকাতা পুলিসের অন্তর্গত টালা থানার পুলিসের পক্ষ থেকে আরজি কর মেডিকেল কলেজ, কাশীপুর, বেলগাছিয়া ও শ্যামবাজার চত্বরে বড় পুলিস ফোর্স মোতায়েন রাখা হয়েছে।

 

19 August 2024, 09:30 AM

R G Kar Incident | Udayan Guha: তিলোত্তমার পাশে দাঁড়ানো মহিলাদেরকে নিয়ে এবং তাদের আন্দোলনকে নিয়ে আরও একবার বিতর্কিত মন্তব্য করলেন মন্ত্রী উদয়ন গুহ। এদিন দিনহাটা ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন, গ্রামের মদের ঠেক বা লটারি দোকান, এসবের বিরুদ্ধে যখন আন্দোলন হয় তখন গ্রামের সাধারণ মহিলারাই আন্দোলন করেন। কোনও জিন্স-প্যান্ট পরিহিতা সেখানে আন্দোলন করেন না। কারণ সেই আন্দোলন কোনও টিভিতে দেখা যায় না। তারা সেসব আন্দোলনই করেন, যেগুলো টিভিতে দেখা যায় বা ইংরেজি পত্রিকায় ওঠে। পাশাপাশি এদিন মন্ত্রী উদায়ন আরও বলেন, শুধু মৃত মানুষের জন্য আন্দোলন না করে যে সমস্ত জিনিস জীবিত মানুষকেও ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে অর্থাৎ লটারি বা মদ, তাদের বিরুদ্ধেও আন্দোলন গড়ে তুলুন।