Bengal News LIVE Update: 'বিবেকানন্দকে আক্রমণ', সুকান্ত-মন্তব্যের প্রতিবাদে পথে তৃণমূল

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, December 25, 2023 - 23:10
Bengal News LIVE Update: 'বিবেকানন্দকে আক্রমণ', সুকান্ত-মন্তব্যের প্রতিবাদে পথে তৃণমূল
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  একনজরে দেখে নিন আজকের সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES:

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

25 December 2023, 23:15 PM

বিবেকানন্দ 'অস্ত্রে' শান! বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ক্ষমা চাওয়ার দাবিতে এবার রাস্তায় নামছে যুব তৃণমূল। কবে? আগামীকাল, মঙ্গলবার, অমিত শাহের সফরের দিন। 

খাতায়-কলমে উদ্যোক্তা ছিল সনাতন সংস্কৃতি পরিষদ, অখিল ভারতীয় সংস্কৃত পরিষদ, মতিলাল ভারত তীর্থ সেবা মিশনের মতো ধর্মীয় ও সামাজিক সংগঠন। কিন্তু মূল হোতা বিজেপিই। গতকাল, রবিবারর ব্রিগেডে অনুষ্ঠিত হয় 'লক্ষ কণ্ঠে গীতাপাঠ' অনুষ্ঠান। তৃণমূলের অভিযোগ, সেই অনুষ্ঠানে 'স্বামীজিকে কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন সুকান্ত মজুমদার'! এমনকী, অডিয়ো ক্লিপও শোনানো যায় সাংবাদিক সম্মেলনে।

 

25 December 2023, 13:00 PM

আপার প্রাইমারি ইন্টারভিউ বঞ্চিত চাকরি প্রার্থীরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ডেপুটেশন দিতে যাওয়ার সময় ৫৫ জন মহিলা সমেত চারজন পুরুষকে গ্রেফতার করে পুলিস। ২২ তারিখে ৫৫ জন মহিলা চাকরি প্রার্থীদের জমিন হলেও চারজন যুবককে জেল হেফাজত দেয় আদলত। সেই চারজনকে ফের আজকে আলিপুর আদালতে নিয়ে আসা হল।

25 December 2023, 12:45 PM

প্রেমে বাধা দেওয়াই মেয়ের বাবাকে গাড়ি চাপা দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল প্রেমিক-প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার অন্তর্গত যজ্ঞ নগর গ্রামে। ঘটনার পর স্বাভাবিকভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা গিয়েছে ওই গ্রামের গাজু শেখ এবং কুতুবা খাতুন একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ। কিন্তু তাদের এই প্রেমের সম্পর্ককে মানতে চাননি মেয়ের বাবা-মা। ইতিমধ্যে তারা মেয়ের অন্য জায়গায় সম্বন্ধ করে বিয়ে দেন। বিয়ের সাত দিনের মাথায় কষ্টমঙ্গলা করতে এলে সেই খবর পান ওই যুবতীর প্রেমিক গাজু শেখ। এরই মধ্যে হঠাৎ গাজু একটি চারচাকা গাড়ি নিয়ে হাজির হন কুতুবার বাড়িতে। এরপরই ওই গাড়িতে দুজনে পালানোর চেষ্টা করেন। বিষয়টি দেখতে পেয়ে গাড়ির সামনে দাঁড়িয়ে বাধা দেওয়ার চেষ্টা করলে গাড়ি না থামিয়ে তারা মেয়ের বাবার উপর গাড়ি চালিয়ে চলে যায়। 

25 December 2023, 10:00 AM

জমি বিবাদ ঘিরে রণক্ষেত্র। এলাকা জুড়ে ব্যাপক বোমাবাজি। আহত দুই পক্ষের প্রায় ১০ জন। এদের মধ্যে তিন জন মানিকচক গ্রামীণ হাসপাতাল এবং সাত জন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার জালালপুর এলাকায়। জানা যায় ওই এলাকার বাসিন্দা আসগার আলী এবং হায়দার আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। সেই বিবাদ ঘিরে শনিবার রাত থেকে দফায় দফায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ব্যাপক বোমাবাজি করা হয় বলে অভিযোগ। রবিবার সকালে আবার লাঠি সোটা এবং ধারালো অস্ত্র নিয়ে হায়দার আলীর পরিবারের উপর হামলা করে, আসগার আলী এবং তার দলবল বলে অভিযোগ। ঘটনায় দুই পক্ষের ১০ জন আহত । এই ঘটনায় মানিকচক থানার পুলিস একজনকে আটক করেছে।

25 December 2023, 09:45 AM

তোলা না দেওয়ায় ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ। খড়দহের কল্যাণনগরের ঘটনায় অভিযুক্ত খড়দহের আইএনটিটিইউসি নেতা গোপাল সাহা ঘনিষ্ঠ তৃণমূলকর্মী ডাম্পার। দীপু সাহা নামে ওই ব্যবসায়ীর অভিযোগ, তোলা না দেওয়ায় ডাম্পার এবং তার শাগরেদরা তাঁকে বেধড়ক মারধর করে। 

25 December 2023, 08:30 AM

ভোটের আগে টোপ। চাকরি হবে না, টাকা হাতানোর কৌশল। রাজ্যকে তোপ শুভেন্দুর। প্রশ্নপত্র বিক্রি হয়েছে। বিস্ফোরক বিরোধী দলনেতা। মাথা খারাপ শুভেন্দুর। পাল্টা কটাক্ষ কুণালের। 

25 December 2023, 08:30 AM

পরীক্ষা শেষ হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় টেটের প্রশ্নপত্র। প্রশ্নের মুখে পর্ষদ। প্রশ্নপত্র ভাইরাল হয়েছে বেলা একটার পর। কেউ অসত্‍ উদ্দেশ্যে করেছে। বক্তব্য পর্ষদের। খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন। 

25 December 2023, 08:30 AM

নভেম্বরের  পর  ডিসেম্বর। চব্বিশের চ্যালেঞ্জে তেইশেই ফের শাহর ভোকাল টনিক। আগেই বাংলা থেকে ৩৫ আসনের টার্গেট সেট। মঙ্গলে দফায় দফায় রাজ্যনেতৃত্ব, জেলাস্তরের সঙ্গে ব্লুপ্রিন্ট বৈঠক। কথা হতে পারে কোর কমিটির সঙ্গেও। 

25 December 2023, 08:30 AM

চব্বিশে চোখ। ব্রিডেগের মহাযজ্ঞে  মোদী না আসতে পারলেও বড়দিনে বড় চমক। আজই কলকাতায় শাহ। রাতেই শহরে পৌঁছে কাল দিনভর ঠাসা কর্মসূচি। মহাত্মা গান্ধী রোডের গুরুদ্বার ঘুরে কালীঘাটে পুজোপাঠ। পরে দফায় দফায় বৈঠক।  

25 December 2023, 08:30 AM

মধ্যপ্রাচ্যের মহারণ। ধুঁকছে যীশুর জন্মশহর। বেথলহেমে বাতিল বড়দিন। জ্বলল হাতে গোনা আলো। কৃষ্ণসাগরের যুদ্ধের রেশ কাটিয়ে কিছুটা ছন্দে রাশিয়া ইউক্রেন। আমেরিকা ব্রিটেন থেকে ইউরোপ জাপান। বাকি বিশ্বে বড় মজা।  

25 December 2023, 08:30 AM

বড়দিনের বড় আমেজ। ব্যস্ত শিডিউল শিকেয়।হালকা  মুডে নেতামন্ত্রীরা। রাতেই পর্তুগীজ চার্চে খোদ মমতা। সঙ্গে ডেরেক, সিপিও। খিদিরপুর চার্চ ঘুরে শহরের পথে ফিরহাদ। লেকটাউন যেন মিনি পার্কস্ট্রিট। শোভাযাত্রায় সুজিত। 

25 December 2023, 08:30 AM

জেলায় জেলায় বড়দিন। ব্যান্ডেল থেকে ব্যারাকপুর। চার্চে চার্চে  বন্দনা। রামকৃষ্ণ মঠে যীশুপুজো। ভক্তির আরাধনা বেলুর কামারপুকুরে। তিনদিনের ছুটিতে ভিড় দিঘা মন্দারমণিতে। সরগরম উত্তরও। মাতোয়ারা দার্জিলিং। 

25 December 2023, 08:30 AM

কলকাতার ক্রিসমাস। বর্ষবরণের আগেই মহাধুম মহানগরে। শীতের দিনেও উত্সবের উষ্ণতা। সরগরম পার্কস্ট্রিট থেকে বোব্যারাক। ক্যাথেড্রাল চার্চে বিশেষ প্রার্থনা। উপচে পড়া চিড়িয়াখানা থেকে ভিক্টোরিয়ায়। 

25 December 2023, 08:30 AM

বড়দিনের বড় মজা। যীশু দিবসে  মাতোয়ারা  ব্রিটেন থেকে বাংলা। কেক, ক্যারল, প্রেয়ার MASS-এ আজ খীষ্ট পুজো দেশে দেশে। কোচবিহার -কলকাতা থেকে কাকদ্বীপ। পিকনিক হৈচৈ হুল্লোড়ের মহাধুম।