Bengal News LIVE Update: বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে অপসারিত অনুপম হাজরা

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Tuesday, December 26, 2023 - 23:09
Bengal News LIVE Update: বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে অপসারিত অনুপম হাজরা
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  একনজরে দেখে নিন আজকের সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES:

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

26 December 2023, 23:15 PM

দলের বিরুদ্ধে মুখ খুলেছেন বারবার। এবার বিপাকে অনুপম হাজরা! কেন? শাহ, নাড্ডার সফর শেষে বিজেপি কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হল তাঁকে।

 

26 December 2023, 19:15 PM

ব্রিজভূষণ পর্বের জের। এবার ‘খেলরত্ন’ ও ‘অর্জুন’ ফেরাচ্ছেন ভিনেশ ফোগত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবার বিস্ফোরক চিঠি লিখলেন অলিম্পিয়ান কুস্তিগীর।

26 December 2023, 15:15 PM

নারকেলডাঙার প্রতারণার মামলা বলিউড অভিনেত্রী জারিন খান শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন। ১১ ডিসেম্বর শিয়ালদহ আদালতে থেকে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন। আজ শুনানির সময় তাঁকে হাজির থাকার নির্দেশ দিয়েছিল আদালত। 

 

26 December 2023, 14:00 PM

যে ১৭ জনের বৈঠক চলছে তার মধ্যে অমিত শাহ ও জে পি বাড্ডা বাদে ১৫ জনকে নিয়ে তৈরি হতে চলেছে নির্বাচন কমিটি। এই কমিটি নিজে বেছে দিলেন অমিত শাহ। লোকসভা নির্বাচনের আগে তৈরি হতে চলেছে নির্বাচন কমিটি

26 December 2023, 12:45 PM

জাতীয় স্তরে লোকসভা ভোটের ব্লুপ্রিন্ট ইতিমধ্যেই তৈরি করে ফেলেছে বিজেপি। সংসদে শীতকালীন অধিবেশন চলাকালীনই রাজ্যওয়ারী রিপোর্ট পৌছেছে প্রধানমন্ত্রীর কাছে। বাংলায় ৩৫ আসনের লক্ষ্যমাত্রায় পৌছতে দল ও সংগঠনের প্রস্তুতি কতটা আজ তারই স্ক্রুটিনি করবেন শাহ-নাড্ডা। কোর গ্রুপের সঙ্গে বৈঠকের পাশাপাশি আজ গুরুত্বপূর্ণ বিজেপির স্যোসালমিডিয়া বৈঠক বা নেট প্রভাবী বৈঠক। জাতীয় গ্রন্থাগারের ভাষাভবনে আজ বিকেলের বৈঠকে শুধুমাত্র বিজেপির আইটি বা সোস্যালমিডিয়া সেল নয়, ডাকা হয়েছে নেট ইনফ্লুয়েন্সার ও জনপ্রিয় ব্লগারদেরও। তৃতীয়বারের জন্য মোদীকে প্রধানমন্ত্রীর আসনে আনতে সমাজমাধ্যম যে অন্যান্য বারের মত এবারেও ২৪এর ভোটে বড় ভূমিকা নেবে তার ইঙ্গিত আজকের ভাষাভবনের বৈঠক। ভোটের আগে প্রচার ও ওয়ার রুম পরিচালনার পদ্ধতি সংক্রান্ত মতবিনিময়ের পর বঙ্গবিজেপির পথ স্থির করবেন শাহ-নাড্ডা জুটি।

26 December 2023, 10:30 AM

সোমবার ভরসন্ধ্যায় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে, সোনার দোকানে ডাকাতি দুষ্কৃতীদের। পালানোর সময় ভরাবাজারে পিস্তল উঁচিয়ে পর পর গুলি। পুলিসের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। একটি সোনার দোকানে হেলমেট পরে হানা দেয় ওই ডাকাতদল। পালানোর সময় এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে তারা। সিসিটিভি ফুটেজ দেখে ডাকাতির কিনারা করার চেষ্টা পুলিসের। গত অগস্ট মাসে একই কায়দায় রানাঘাটে একটি সোনার দোকানে ডাকাতি করেছিল দুষ্কৃতীরা। দিনের আলোয় রাস্তা দিয়ে গুলি ছুড়তে ছুড়তে তারা পালিয়ে যায়। এবারও তারা বিহারে গা ঢাকা দিয়েছে বলে পুলিস সূত্রে খবর।

26 December 2023, 10:30 AM

বিবেকানন্দ মন্তব্যে বিতর্কের ঝড়। ক্ষমা চান সুকান্ত । শাহি-সফরের দিনই বিবেকান্দের ছবি ও ফুটবল নিয়ে পথে তৃণমূল। অডিয়ো বিকৃত। ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই। পাল্টা বিজেপি রাজ্য সভাপতির। 

26 December 2023, 10:30 AM

খাদ্যভবনে নিজের সার্ভিস রিভলভার থেকেই নিজের বুকে গুলি।  কনস্টেবলের মৃত্যু এসএসকেএমে। নিজেই গুলি চালিয়েছেন না কি দুর্ঘটনা? প্রাথমিক অনুমান, আত্মঘাতী কনস্টেবল। 

26 December 2023, 10:30 AM

থানার সামনে সোনার দোকানে ডাকাতি। গুলি। সর্বস্ব লুঠ করে গা ঢাকা দুষ্কৃতীদের। কোথায় তারা? ক্ষোভে ফুঁসছে মালদহের চাঁচল।  বিহারে পালিয়ে গিয়েছে ডাকাতরা। অনুমান পুলিসের। 

26 December 2023, 10:30 AM

বছর শেষের আগেই ফের বঙ্গ সফরে অমিত শাহ-জে পি নাড্ডা। কলকাতায় দিনভর একগুচ্ছ কর্মসূচি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও সর্বভারতীয় বিজেপি সভাপতি। লোকসভা ভোটে গেরুয়া শিবিরের স্ট্যাটেজি কী হবে? বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক শাহ-নাড্ডার। সন্ধ্যার বৈঠকে শাহ রাজ্য বিজেপির কোর কমিটির বৈঠক। আগেই বাংলা থেকে পঁয়ত্রিশ আসনে জয় চাই বলে লক্ষ্য বেঁধে দেন শাহ। এ বার লোকসভা ভোটের আগে কোন পথে লড়াই? বঙ্গ নেতাদের নির্দেশ দিতে পারেন শাহ-নাড্ডা। 

26 December 2023, 10:30 AM

গতকাল গভীর রাতে নিউমার্কেট থানা এলাকায় বেপরোয়া বাইক দুর্ঘটনা। ডোরিনা ক্রসিংয়ে বাইক নিয়ে গার্ডরেলে ধাক্কা। গুরুতর আহত অবস্থায় বাইক চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষনা করে। মৃত বাইক চালক - রাহুল কুমার তিওয়ারী (32), হাওড়ার বাসিন্দা। মাথায় হেলমেট ছিল না। হেলমেট বাইকের পাশে ঝোলানো অবস্থায় ছিল বলেই পুলিস সূত্রে খবর। মদ্যপ অবস্থায় ছিল কি না দেখা হচ্ছে পুলিসের তরফে।।

26 December 2023, 10:30 AM

ভোরে কুয়াশা। ভোরে ও রাতে হালকা শীতের আমেজ। বেলা বাড়লে সেই আমেজ উধাও। আগামী ৭২ ঘন্টা এরকমই পরিস্থিতি। নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা উত্তর-পশ্চিম ভারতে ঢুকবে শুক্রবার। বাংলাদেশে একটি ঘূর্ণাবর্ত রয়েছে। দক্ষিণ ভারতে উত্তর পূর্ব হওয়ার প্রভাব।