Bengal News LIVE Update: আরও বিপাকে মহুয়া, জয় আনন্দ দেহাদ্রাইকে তলব সিবিআইয়ের

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে 

Last Updated: Tuesday, January 23, 2024 - 13:14
Bengal News LIVE Update: আরও বিপাকে মহুয়া, জয় আনন্দ দেহাদ্রাইকে তলব সিবিআইয়ের
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

23 January 2024, 13:15 PM

মহুয়া মৈত্রের বিরুদ্ধে করা অভিযোগের পরিপ্রক্ষিতে আইনজীবী জয় আনন্দ দেহাদ্রাইকে তলব করল সিবিআই। দেহাদ্রাইকে তলব করা হয়েছে ২৫ জানুয়ারি। 

23 January 2024, 12:15 PM

রাহুলের ন্যায় যাত্রায় ধুন্ধুমার। গুয়াহাটিতে ন্যায় যাত্রায় বাধা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি কংগ্রেস নেতা-কর্মী-সমর্থকদের।

23 January 2024, 12:00 PM

রেড রোডে নেতাজির মূর্তিতে মাল্যদান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের।

 

23 January 2024, 12:00 PM

নেতাজির জন্মজয়ন্তীতে ছুটি বিতর্ক। জাতীয় ছুটির দাবিতে পোস্ট দেবাংশু ভট্টাচার্যের। নেতাজি জয়ন্তীতে পশ্চিমবঙ্গ বাদে কোথাও ছুটি নেই। ওদিকে রামমন্দির উদ্বোধন উপলক্ষে ২২ জানুয়ারি জাতীয় ছুটি ঘোষণা।

23 January 2024, 10:45 AM

গোটা দেশের সঙ্গে নেতাজী জয়ন্তী পালিত হল পূর্ব বর্ধমানের  নানা জায়াগায়৷ মঙ্গলবার সকালে কোর্ট চত্বরে নেতাজী মূর্তির সামনে একটি ভাবগম্ভীর অনুষ্ঠান হয়। নেতাজী মূর্তিতে মাল্যদান করেন।  এরপর বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন।  পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।  শেষে শিশুদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

 

23 January 2024, 09:15 AM

জন্মজয়ন্তীতে অবহেলায় নেতাজির মূর্তি। ঝাড়ু পোছা দিয়ে নিজে হাতে পরিষ্কার করে মাল্যদান করলেন দিলীপ ঘোষ। খড়্গপুরের পুরাতন বাজার মোড়ে নেতাজি সুভাষচন্দ্র বোসের আবক্ষ মূর্তিতে মাল্যদান করলেন সাংসদ দিলীপ ঘোষ। 

23 January 2024, 09:15 AM

ডিএ মঞ্চে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ডিএ আন্দোলনকারীদের সঙ্গে কথা।

23 January 2024, 09:00 AM

লোকসভা নির্বাচনে তৃণমূলের নজরে বীরভূম। জেলার দুই আসনেই ২০১৯ সালে জয় ছিনিয়ে নিয়েছিল জোড়া ফুল শিবির। যদিও ৫ বিধানসভা আসনে এগিয়ে ছিল বিজেপি। বিশেষ করে শহরাঞ্চলে মুখ থুবড়ে পড়েছিল শাসকদল। ২০২১ সালে অবশ্য ফলের আমূল বদল ঘটে। জেলার ১১ বিধানসভা আসনের ১০ আসন জিতে নেয় শাসকদল। একমাত্র হাতছাড়া হয় দুবরাজপুর বিধানসভা। জেলায় পুর ও পঞ্চায়েত ভোটেও ভালো ফল করে তৃণমূল কংগ্রেস। তবে অনুব্রত মন্ডল গ্রেফতারের পরে সংগঠন নিয়ে অস্বস্তিতে পড়তে হয় শাসকদলকে। সংগঠন দেখভাল করার জন্য কোর কমিটি গড়ে দেওয়া হয়। তবে বগটুই কান্ডের পরে বিজেপি শিবির জেলায় প্রচারে ঝড় তুলেছে। এই অবস্থায় আজ লোকসভা ভোটের প্রস্তুতিতে মমতা বন্দ্যোপাধ্যায় কী নির্দেশ দেন সেদিকেই সকলের নজর।

23 January 2024, 09:00 AM

নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে পদযাত্রায় শুভেন্দু অধিকারী। ডোরিনা ক্রসিং থেকে রেড রোডে নেতাজি মূর্তি পর্যন্ত পদযাত্রা করে যাবেন শুভেন্দু অধিকারী। সেখানে গিয়ে নেতাজি মূর্তিতে মাল্যদান করবেন বিরোধী দলনেতা।

23 January 2024, 09:00 AM

কনকনে শীতের আমেজ পুরুলিয়ায় । আজ জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৬ ডিগ্রি। সকাল থেকেই ঘন কুয়াশায় আচ্ছন্ন রাস্তাঘাট। হাড়হিম করা ঠান্ডা থেকে রেহাই পেতে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছেন সাধারণ মানুষ। প্রবল শীতে জবুথবু অবস্থা সাধারন মানুষের।

 

23 January 2024, 09:00 AM

ঠান্ডায় জবুথুব জলপাইগুড়িবাসী। কনকনে ঠান্ডায় ভোর থেকেই কুয়াশার চাদরে মোড়া গোটা জলপাইগুড়ি। কয়েকদিন ধরে জলপাইগুড়ি সর্বনিম্ন তাপমাত্রা ৯ থেকে ১০ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে।

 

23 January 2024, 09:00 AM

সকাল ৮টা থেকেই সর্ব সাধারণের জন্য খুলে গিয়েছে অযোধ্যার রামমন্দিরের দরজা। রামলালার দর্শনে সকাল থেকেই অগনিত ভক্তের ভিড়। 

 

23 January 2024, 09:00 AM

বারাসতে নেতাজির জন্মজয়ন্তী উপলক্ষে কর্মসূচিতে আরএসএস প্রধান মোহন ভাগবত। ডিসেম্বরের গোড়াতেও একবার অসম থেকে বাংলায় এসেছিলে আরএসএস প্রধান। রাত ১টা নাগাদ দমদম এয়ারপোর্টে নামেন মোহন ভাগবত। সেখান থেকে সোজা চলে যান কেশব ভবনে। আজ তাঁর একাধিক কর্মসূচি রয়েছে।