Bengal News LIVE Update: বিজেপির হাত ধরে ফের বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নীতীশের!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Sunday, January 28, 2024 - 17:19
Bengal News LIVE Update: বিজেপির হাত ধরে ফের বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নীতীশের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

28 January 2024, 15:30 PM

দিল্লি হয়ে ফের বাংলায় রাহুল গান্ধী। জলপাইগুড়ি, শিলিগুড়ি ও উত্তর দিনাজপুরে 'ন্যায় যাত্রা' শুরু করলেন তিনি। কবে? আজ, রবিবার।  এরপর ৩১ জানুয়ারি বিহার হয়ে যাত্রা পৌঁছবে মালদহ ও মুর্শিদাবাদে। 

 

28 January 2024, 11:15 AM

মহাগঠবন্ধন সরকারে সমস্যার সম্মুখীন হচ্ছিলেন নীতীষ কুমার এমনটাই তিনি দাবি করেছেন। পাশাপাশি তিনি বলেছেন পুরনো জোটে থাকা দলগুলি মিলে সিদ্ধান্ত নেবে পরবর্তী বিষয়ে। 

28 January 2024, 11:15 AM

রবিবার বিকেলে ৪টে থেকে ৫টার মধ্যে ফের শপথ নিতে চলেছেন নীতীশ

28 January 2024, 11:15 AM

বিহারের মুখ্যমন্ত্রী পদে ইস্তফা নীতীশের। একই সঙ্গে নতুন সরকার গঠনের চিঠিও দিয়েছেন তিনি। বিজেপি থেকে ২ জন হবেন উপ মুখ্যমন্ত্রী। 

28 January 2024, 10:00 AM

দুই ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক যুবতীর। পুলিশ জানিয়েছে মৃতের নাম নেহা সিং। বাড়ি নাগরাকাটার নয়া সাইলি চা বাগানে।  ঘটনাটি ঘটে মালবাজার মহকুমার নাগ্রাকাটার কাছে ১৭ নম্বর জাতীয় সড়কে খুনিয়া মোড়ের সামনে। এতে আরও ৩ জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে।

28 January 2024, 10:00 AM

ফের প্রোমোটারই রাজ বাঁকুড়া শহরের বুকে,কখনো দিনের আলোয় কখনো রাতের অন্ধকার ভরাট করা হচ্ছে আস্ত একটি পুকুর। বিক্ষোভ স্থানীয়দের।

 

28 January 2024, 10:00 AM

অনুব্রত মন্ডল দল ভাঙিয়ে বিজেপির জেলা সাধারণ সম্পাদক অতনু চ্যাটার্জিকে নিয়ে এসেছিলেন তৃণমূলে। দলে নিয়ে অতনুকে জেলা সম্পাদক ঘোষণা করেছিলেন অনুব্রত। কেষ্ট নেই। আর এই সুযোগে অতনু কি ঘরওয়াপসি করছেন? প্রশ্ন তুঙ্গে বীরভূমের রাজনৈতিক মহলে। কারণ গতকাল সাঁইথিয়ায় বিজেপির বিক্ষোভ কর্মসূচিতে দেখা গেছে তাকে।

28 January 2024, 08:15 AM

ধুপগুড়ির পর এবার জলপাইগুড়ি শহরে রবিবার সাতসকালে রাহুল গান্ধীর পোস্টার ছেঁড়া কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য। আর কয়েক ঘন্টা বাদে জলপাইগুড়ি শহরে রাহুল গান্ধী আসার কথা রয়েছে। ইতিমধ্যেই  জলপাইগুড়ি শহরে কংগ্রেসের রাহুল গান্ধীর ফ্লেক্স ফেস্টুন, ব্যানারে সেজে উঠেছে।

28 January 2024, 08:15 AM

রাজ্যপালের কাছে সময় চাইলেন নীতীশ! বৈঠকে জেডিইউ বিধায়করা, আজই ইস্তফার সম্ভাবনা মুখ্যমন্ত্রীর। পাশাপাশি আজই বিজেপি-র সমর্থন নিয়ে সরকার গঠনের সম্ভাবনা তাঁর।  

28 January 2024, 08:15 AM

রাতের অন্ধকারে লোকালয়ে হাতি। সোজা ঢুকে পরলো রান্না ঘরে।রান্নাবান্না ছেড়ে প্রাণে বাঁচলেন পরিবারের লোকজন। 

 

28 January 2024, 08:15 AM

রাজ্যজুড়ে স্ট্যাম্প ভেন্ডারদের রুজি রোজগারে চরম দুরাবস্থা। সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তারা। অচিরে অনলাইনের যুগে পেশাটাই হেরিটেজ হতে বসেছে। দিঘা থেকে সারা বাংলা স্ট্যাম্প ভেন্ডার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রাজ্য সম্মেলন করে প্রতিবাদের ঝড়। নবান্নে মুখ্যমন্ত্রীর কাছে পাঠাচ্ছে তাদের দাবি পত্র।