West Bengal News LIVE Update:খোলা হল প্রথম দরজা‌‌! কিছুক্ষণের মধ্যেই জানা যাবে পুরীর মন্দিরের রত্নভাণ্ডারের রহস্য...

Bengal News LIVE Update: মর্নিং ওয়াকে বেরিয়ে মর্মান্তিক মৃত্যু! শান্তিপুরে পথের বলি ২। এলাকায় চাঞ্চল্য।

Last Updated: Sunday, July 14, 2024 - 13:48
West Bengal News LIVE Update:খোলা হল প্রথম দরজা‌‌! কিছুক্ষণের মধ্যেই জানা যাবে পুরীর মন্দিরের রত্নভাণ্ডারের রহস্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

Road Acciddent Nadia: শান্তিপুরের পথে ফুলিয়ায় মর্মান্তিক পথদুর্ঘটনা। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। এলাকায় চাঞ্চল্য। আজ, রবিবার ভোর বেলায় ঘটনাটি ঘটে নদীয়ার শান্তিপুর থানার ১২ নম্বর জাতীয় সড়কে ফুলিয়া বাসস্ট্যান্ডে। স্থানীয় সূত্রে জানা যায়, একজন বাস ধরার জন্য অপেক্ষায় ছিলেন এবং অপরজন মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলেন। সে সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের দুজনকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুই ব্যক্তির। মৃতদের মধ্যে একজনের নাম সুরজিৎ ঘোষ, তাঁর বাড়ি ফুলিয়া বুইচা ঘোষপাড়া এলাকায়। গত এক মাসে এই নিয়ে মোট পাঁচ জনের মৃত্যু হল এই এলাকায়। ঘটনার খবর পেয়ে শান্তিপুর থানার পুলিস এসে দেহ ময়নাতদন্তে পাঠায়। যে গাড়িটি দুর্ঘটনাটি ঘটিয়েছে, তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস প্রশাসন ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

14 July 2024, 13:45 PM

Jagannath's Ratna Bhandar : সবে খোলা হল প্রথম দরজা‌‌! কিছুক্ষণের মধ্যেই জানা যাবে পুরীর মন্দিরের রত্নভাণ্ডারের রহস্য। এবার খোলা হবে পুরীর মন্দিরের রত্নভাণ্ডারের দরজা-- খবরটা শোনার পর থেকেই সারা দেশে কৌতূহলের সীমা-পরিসীমা ছিল না। গতকাল থেকে তো সারা দেশ প্রহর গুনেছে। আজ, রবিবারও সকাল থেকে সেই পরিস্থিতি। কী আছে মন্দিরের রহস্যময় ঘরে? 

14 July 2024, 09:00 AM

Kolkata Suicide: সাত সকালে ঝুলন্ত দেহ উদ্ধার। লেক মলের কাছে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে একটি ফুলের দোকানের কাছে একটি হোর্ডিং বোর্ডের উপরে ওই ব্যক্তিকে ঝুলতে দেখা যায়। এর পরেই খবর যায় পুলিসে। পুলিস আসে। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। কী ভাবে এই ঘটনা, সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। মৃতের নাম, বিশু হালদার (৪২)। কুলপি এলাকার বাসিন্দা তিনি। লেক মলে তাঁর ফুলের দোকান।

14 July 2024, 08:30 AM

Canning Death from Electrocution: কাজ করতে-করতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক রাজমিস্ত্রির। মৃত ওই ব্যক্তির নাম বিল্লু বৈরাগী (৪২)। স্থানীয় সূত্রে জানা যায়, ২৪ পরগনার ক্যানিংয়ের তালদির একটি রুটি কারখানায় রাজমিস্ত্রির কাজ করছিলেন বিল্লু। হঠাৎই উপরে থাকা হাইটেনশন তারে হাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নীচে পড়ে যান তিনি। তড়িঘড়ি তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ক্যানিং থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঠিক কী কারনে এমন ঘটল, তদন্ত করে দেখছে ক্যানিং থানার পুলিস।