Bengal News LIVE Update: ঝড়ের দাপটে উত্তরবঙ্গে মৃত ৪, রাতেই জলপাইগুড়ি যাচ্ছেন মুখ্যমন্ত্রী

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Sunday, March 31, 2024 - 20:36
Bengal News LIVE Update: ঝড়ের দাপটে উত্তরবঙ্গে মৃত ৪, রাতেই জলপাইগুড়ি যাচ্ছেন মুখ্যমন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

31 March 2024, 20:30 PM

ঝড়ের দাপটে উত্তরবঙ্গে মৃত ৪, রাতেই জলপাইগুড়ি যাচ্ছেন মুখ্যমন্ত্রী। আপাতত অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের জলপাইগুড়িসফর স্থগিত

 

31 March 2024, 12:15 PM

কীর্তি আজাদের মিছিল চলাকালীন তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ। থেমে গেল মিছিল। আশ্রয় নিলেন মন্দিরের ভেতর প্রার্থী । ব্যাপক উত্তেজনা দুর্গাপুরের আমরাই এলাকায়। ঘটনাস্থলে দূর্গাপুর থানার বিশাল পুলিস বাহিনী। দুর্গাপুরের আমরাই এর উত্তরণ এলাকায় তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ নির্বাচনী প্রচার করছিলেন। সেই মিছিল চলাকালীন আচমকা তৃণমূল শ্রমিক সংগঠনের দুই নেতা শেখ আমিনুর রহমান ও শেখ শাহাবুদ্দিনের গোষ্ঠীর মধ্যে শুরু হয় বচসা। বছসা থেকে হাতাহাতি তারপরেই ব্যাপক উত্তেজনা। সেই উত্তেজনার মাঝে পড়ে প্রার্থী কীর্তি আজাদ সামনে একটি মন্দিরের ভেতর আশ্রয় নেন। বন্ধ করে দেওয়া হয় মন্দিরের মূল প্রবেশদ্বার। উত্তেজনা পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হয় তৃণমূল নেতৃত্বকে এবং পুলিসকে। তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ দাবি করেন, কোন গোষ্ঠীদ্বন্দ্ব হয়নি শান্তিপূর্ণভাবে মিছিল হয়েছে। তাঁর মিছিলে মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগ দিচ্ছেন। চরম উৎসাহিত তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপি হেরে যাওয়ার ভয়ে অপপ্রচার করছে।

31 March 2024, 10:30 AM

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্বাচনী জনসভা নদীয়ার ধুবুলিয়া থেকেই শুরু করছেন। সভাস্থলে পৌঁছাবেন দুপুর ১২টায় মমতা ব্যানার্জী। আজ সকালে শেষ প্রস্তুতি চলছে। ইতি মধ্যেই কর্মী সমর্থক রা আসতে শুরু করেছে সভাস্থলে।

31 March 2024, 09:00 AM

অবতরণের ১৪ থেকে ১৮ নটিকাল মাইল দূরে বিমানের ককপিটে চোখ ধাঁধানো লেজার লাইট, দমদম বিমানবন্দরে বড় দুর্ঘটনার আশঙ্কা। থানায় অভিযোগ বিমানবন্দর কর্তৃপক্ষের।

 

31 March 2024, 09:00 AM

বিরাটি শরৎকলনী নির্মিয়মান  বিল্ডিং এর  ছাদের প্যারাপিট ভেঙে মুত্যুর ঘটনা নিয়ে  রাতেই এয়ারপোর্ট থানায় প্রমোটার এর নামে FIR করা হয় পরিবারের পক্ষ থেকে ।

31 March 2024, 09:00 AM

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ বিরোধীদের জনসভা। "স্বৈরতন্ত্র হঠাও, গণতন্ত্র বাঁচাও।" এই স্লোগানকে সামনে রেখে দিল্লির রামলীলা ময়দানে হবে মহাসভা। সারা দেশ থেকে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির শীর্ষ নেতারা এই প্রতিবাদ সভায় উপস্থিত হবেন। থাকবেন রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে, শরদ পাওয়ার, উদ্ধব ঠাকরে, সীতারাম ইয়েচুরি,‌ ডি রাজা, অখিলেশ যাদব, তেজস্বী যাদব-সহ অন্যান্যরা। তৃণমূলের তরফে সভায় উপস্থিত থাকবেন, দুই সাংসদ ডেরেক ও'ব্রায়েন এবং সাগরিকা ঘোষ।

31 March 2024, 09:00 AM

প্রাতভ্রমণে বেড়িয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাজ নিয়ে প্রশ্নের মুখে পড়লেন দিলীপ ঘোষ। রবিবাসরীয় সকালে দৈনন্দিন কর্মসূচির মতোই বর্ধমানের মোহনবাগান মাঠে প্রাতভ্রমণে যান বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মোহনবাগান মাঠে হাঁটার সময় কয়েকজন দিলীপ ঘোষের দিকে এগিয়ে যান। দু'পক্ষের মধ্যে কুশল বিনিময়ের পরই বর্ধমান শহরের ১৯ নম্বর জাতীয় সড়কের তেজগঞ্জে আণ্ডারপাশের দাবী জানান স্থানীয়রা। 

31 March 2024, 09:00 AM

রবিবাসরীয় প্রচারে সাতসকালে বাঁকুড়ার বাসস্ট্যান্ড এলাকায় প্রচার সারলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার। এ'দিন বাস স্ট্যান্ড এলাকায় কখনো বাসে চড়ে কখনো পায়ে হেঁটে বাস যাত্রীদের পাশাপাশি এলাকার মানুষের সঙ্গে জনসংযোগ করেন তিনি।

31 March 2024, 08:45 AM

রবিবার সাত সকালে ভোট প্রচারে সুকান্ত মজুমদার।  বালুরঘাট পাইকারি বাজারে কর্মী সমর্থকদের নিয়ে ভোট প্রচার শুরু করলেন তিনি কথা বললেন ক্রেতা- বিক্রেতা সকলের সঙ্গে। আলোচনায় উঠে এল সিএএ কৃষক সম্মান নিধি মত বিভিন্ন বিষয় যা সাধারণ মানুষের জীবনকে ছুঁয়ে যায়। রবিবার সকাল সকাল ভোট প্রচারে বেরিয়ে সুকান্ত রবিবাসরীয় সকাল শুরু করলেন। বিক্রেতাদের সঙ্গে কথা বলে তাদের সমস্যার সমাধানে আশ্বাস দিলেন। কিছুদিন আগেই এই পাইকারি বাজার নিয়ে পৌরসভার সঙ্গে কৃষকদের সমস্যা হয়েছিল। স্থায়ী বাজার চেয়ে কৃষকরা বিক্ষোভ দেখিয়েছিলেন। সুকান্ত মজুমদার আজ সেই সমস্ত কৃষকদের সঙ্গে কথা বলেন। কথা বলেন পাইকারি বাজারের বাজার করতে আসা ব্যবসায়ীদের সঙ্গেও।

31 March 2024, 08:45 AM

কংগ্রেসের সম্মেলনে উপস্থিত সিপিএম নেতারা। জোট প্রার্থীকে লাল ফুল দিয়ে স্বাগত জানালো কংগ্রেস নেত্রীত্ব। জোটকে তীব্র কটাক্ষ করে তোপ বিজেপি ও তৃনমূলের।

31 March 2024, 08:45 AM

রামপুরে বিজেপির পথসভায় হামলার অভিযোগ তৃণমূলের দিকে।  যদিও তৃণমূলের দিকে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন ব্লক সহ-সভাপতি নিরঞ্জন সরকার। বিজেপির দাবি আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার সমর্থনে রামপুরে পথসভার ডাক দেয় বিজেপি। প্রশাসনের অনুমতি নিয়েই পথসভাটি করা হচ্ছিল। এমনকি সভা শেষে কর্মীরা ফেরার পথে তৃণমূল অতর্কিত হামলা চলায় বলে অভিযোগ। এই বিষয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হবে বলে জানান বিজেপি। যদিও তৃণমূলের দিকে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রেস। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।