LIVE: আমহার্স্ট স্ট্রিট মামলা, থানার CCTV ফুটেজ বাজেয়াপ্ত করল কলকাতা পুলিসের সাইবার থানা

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, November 18, 2023 - 11:04
LIVE: আমহার্স্ট স্ট্রিট মামলা, থানার CCTV ফুটেজ বাজেয়াপ্ত করল কলকাতা পুলিসের সাইবার থানা
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

18 November 2023, 11:00 AM

কাল  মহাম্যাচ। দেশজুড়ে ক্রিকেট জ্বর।রাতারাতি  চারগুণ বিমান মাসুল। আমেদাবাদে চড়া হোটেল ভাড়াও। মোদী স্টেডিয়ামে ফাইনাল। মেগা শো বায়ুসেনার। সবরমতীর ফুটন্ত জল বঙ্গোপসাগরেও। পাড়ায় পাড়ায়  জায়েন্ট স্ক্রিন

18 November 2023, 11:00 AM

রাস্তা খারাপ। গ্রামে ঢুকতেই পারল না অ্যাম্বুল্যান্স। মালদহে খাটিয়ায় রোগী বেঁধেই  হাসপাতালে পরিবার। তাও হল না শেষরক্ষা। জ্বরে ভুগেই অকালমৃত্যু বামনগোলার তরুণীর। ভাইরাল ভিডিয়োর  সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

 

18 November 2023, 11:00 AM

জয়নগরে IC বদলে জল্পনা। দুষ্কৃতী টার্গেট  সইফুদ্দিন। মাসখানেক আগেই অ্যালার্ট গোয়েন্দা বিভাগের। সতর্কবার্তা থানাকেও। তারপরেও নেতা খুন। রাতারাতি ট্রান্সফার রাকেশকে। গুঞ্জন অন্দরেই। রুটিন বদলি। দাবি পুলিসের

18 November 2023, 11:00 AM

জয়নগরকাণ্ডে পুলিসি  কব্জায় দুই মাস্টার মাইন্ড। রুটিরুজির কাঁটা সরাতেই ছক আনিসুরের। কলকাঠি কামালউদ্দিনেরও। হেফাজতে নিয়ে  নাগাড়ে জেরায় জোরালো  তত্ত্ব। সাট্টার ঠেকে বাধার জের। খুনের নেপথ্যে নেতার এক আত্মীয়ও।  

18 November 2023, 09:45 AM

আহমেদাবাদে ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনালে ফাইনাল দেখতে আমেদাবাদ উড়ে যাওয়ার আগে জি ২৪ ঘন্টাকে একান্ত সাক্ষাৎকার দিয়ে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বলে গেলেন ভারত ফেভারিট।  শনিবার সকালে কলকাতা ছাড়ার আগে সৌরভ বিমানবন্দরের ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাৎকারে বললেন, আমরাও ফাইনালে উঠেছিলাম ২০০৩ সালে।

18 November 2023, 09:45 AM

বিজেপি কর্মী সমর্থকদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে যাওযায় বেধড়ক মারধোর তৄণমুল কর্মীদের৷ ঘটনাটি ঘটেছে কুলতলি থানা এলাকার সোনাটিকারিতে ৷ ঘটনায় আহত একাধিক ৷ তাদের কুলতলি ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে ৷ পাল্টা আক্রান্ত হওয়ার অভিযোগ বিজেপি কর্মীদেরও ৷ দুপক্ষই কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ৷ তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি ৷ 

18 November 2023, 09:45 AM

তৄণমুল নেতা সইফুদ্দিন এর উপর হামলার আশঙ্কার খবর আগেই ছিল জেলা পুলিসের কাছে ৷ এই বিষয়ে জেলা পুলিসের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে জয়নগর থানাকে সতর্কও করা হয় ৷ মাসখানেক আগেই সতর্ক করা হয়েছিল বলে পুলিস সূত্রে জানা গিয়েছে ৷ তারপরেও সতর্কা না হওয়াতেই কি তড়িঘড়ি জয়নগর থানার আইসি রাকেশ চ্যাটার্জিকে বদলি করা হল ৷ তা নিয়েই পুলিস মহলে শুরু হয়েছে গুঞ্জন ৷

18 November 2023, 09:45 AM

রাতের তাপমাত্রা কমলো। শীতের আমেজ ফিরলো। ঘূর্ণিঝড় কেটে যেতেই আকাশ পরিস্কার। তবে পাকাপাকিভাবে শীত আপাতত আসছে না। পশ্চিমের জেলাগুলিতে তাপমাত্রা কুড়ি ডিগ্রির নিচে থাকবে। কলকাতাতে আগামী দু তিন দিন বাইশ ডিগ্রি সেলসিয়াস এর কাছে তাপমাত্রা থাকবে কলকাতায়। আগামী সপ্তাহের শেষে তাপমাত্রা নামতে পারে; বাড়বে শীতের আমেজ। 

18 November 2023, 09:30 AM

শহরে জোর কদমে ছট পুজোর প্রস্তুতি। বাজারে ইতিমধ্যেই কলার কাঁদি, পাকা কলার বিপুল সম্ভার হাজির। সঙ্গে মাটির নিচে হয় এমন ৮ রকম সবজি বা ফল। এবং অবশ্যই আখ। জাতীয় গ্রিন ট্রাইব্যুনালের নির্দেশে এবারও শহরের দুই প্রধান ছট ক্ষেত্র রবীন্দ্র ও সুভাষ সরোবরে ছট পালন সম্পূর্ন নিষিদ্ধ। বিকল্প হিসেবে বাজা কদমতলা, খিদিরপুর দই ঘাট সহ কলকাতার বেশ কিছু ঘাট তৈরি। টালি নালা বা আদি গঙ্গার ধারে একাধিক জরাজীর্ণ ঘাট নতুন করে সাজিয়ে ঝাঁ চকচকে করে তোলা হয়েছে।

18 November 2023, 09:30 AM

আমহার্স্ট স্ট্রিট মামলায় থানার সিসিটিভির ফুটেজ বাজেয়াপ্ত করলো কলকাতা পুলিসের সাইবার থানা। ডিসি সাইবারের উপস্থিতিতে বাজেয়াপ্ত করা হয় ফুটেজ। থানার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে রাখতে বলেছিল কলকাতা হাইকোর্ট। কোনওভাবে কোনও ফুটেজ যাতে ডিলিট বা অন্য কিছু না হয় তা নিশ্চিত করতে বলা হয়েছিল কোর্টের তরফে। পাশাপাশি, থানার কর্মী অফিসার-সহ সেদিন যে সাধারণ নাগরিকরা থানায় উপস্থিত ছিলেন তাঁদের সকলকে শনিবার জিজিজ্ঞেসাবাদ করবে হোমিসাইড শাখা।