LIVE: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, November 20, 2023 - 14:55
LIVE: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

20 November 2023, 15:00 PM

আবাস যোজনার টাকা কেন দেওয়া হয়নি, তার ব্যাখ্যা দিয়ে কেন্দ্র চিঠি দিল রাজ্যকে। টিম পাঠানোর ৮ মাস পর চিঠি দিল কেন্দ্র। ৩ জেলার অসঙ্গতির উল্লেখ চিঠিতে। যদিও টাকা বন্ধ করা নিয়ে কেন্দ্রের ব্যাখ্যায় খুশি নয় রাজ্য। কেন্দ্রের চিঠির উত্তর দেখলেই পরিষ্কার হয়ে যায় ইচ্ছাকৃতভাবে টাকা আটকে রেখেছে কেন্দ্র। বক্তব্য রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারের।

20 November 2023, 08:15 AM

রবিবার বলে চিকিৎসা না পেয়ে ব্যারাকপুর মহকুমা হাসপাতাল থেকে সাগরদত্ত এবং নীলরতন মেডিকেল কলেজ থেকে বাঙুর হাসপাতাল থেকে চিকিৎসা না পেয়ে বাড়ি ফিরলেন খড়দহের তনুশোভা। ব্যারাকপুর থেকে একজন নিউরো সমস্যা নিয়ে হন্যে হয়ে ঘুরছেন শহরের সরকারি হাসপাতাল থেকে উত্তর ২৪ পরগনার সরকারি হাসপাতালে, কেউ বলছেন অন্য হাসপাতালে যান আবার কেউ বলছেন আজ রবিবার সোমবার আসুন। ব্যারাকপুরের বাসিন্দা বিএন বোস ঘুরে সাগর দত্ত ঘুরে কলকাতায় আসেন চিকিৎসার জন্য। এনআরএম হাসপাতালে সোমবার আসুন শুনে এখন বাঙ্গুর ইন্সিটিউট অব ইউরো থেকে সঠিক চিকিৎসা না পেয়ে বাড়ি ফিরলেন খড়দহের আজমতলার বাসিন্দা তনুশোভা ব্যার্নাজী। 

20 November 2023, 07:45 AM

নিয়ন্ত্রণে আগুন 

20 November 2023, 07:45 AM

ভোর রাত থেকে নরেন্দ্রপুর গ্রীনপার্কে শুরু হয়েছে ছটপুজো। বহু মানুষ সামিল হয়েছেন। যাতে কোনও দুর্ঘটনা না ঘটে তারজন্য পর্যাপ্ত নিরাপত্তার আয়োজন করা হয়েছে। নরেন্দ্রপুর থানার পুলিস, রাজপুর সোনারপুর পৌরসভার কর্মীরা উপস্থিত রয়েছেন। প্রশাসন সুত্রে জানা গিয়েছে এখনও পর্যন্ত নির্বিঘ্নেই চলছে পুজোর আয়োজন। কোথাও কোনও দুর্ঘটনা বা অপ্রীতিকর ঘটনার খবর নেই।

20 November 2023, 07:30 AM

ছট পুজোর উপলক্ষে বারাকপুর শিল্পাঞ্চলের বিভিন্ন গঙ্গার ঘাটে লক্ষ লক্ষ মানুষের জমায়েত। ভোরবেলা তারা সারলেন পুজো। গঙ্গায় স্নান করে সূর্য দেবতার পুজা সারলেন তারা। প্রতি বছরের মত ভোর বেলা গঙ্গার ঘাটে উপস্থিত বারাকপুর সাংসদ অর্জুন সিং। লঞ্চে করে পরিদর্শন করলেন বিভিন্ন ঘাট। 

20 November 2023, 07:30 AM

সোমবার ভোর থেকে মালবাজার মহকুমার বিভিন্ন নদী ঘাটে মানুষের ভির ছট পুজো দেখতে। এদিন ভোরে  বিভিন্ন নদী ঘাটে ছট পূজার আনন্দে মেতে উঠেছে ছোট থেকে বড় সকলেই।

 

20 November 2023, 07:30 AM

ফোরশোর রোডে জুট মিলে আগুন। বিজয় শ্রী জুট মিলে আগুন। দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে। মিলের গোডাউনে আগুন লাগে। যেখানে মজুত প্রচুর পরিমান জুট।

20 November 2023, 07:30 AM

সূর্য উদয় হওয়ার আগেই ছট ভক্তেরা সোমবার ভোরে নিয়ম নিষ্ঠার সঙ্গে ছট পুজোর জন্য নদী ও পুকুর ঘাটের পথে। দন্ডি কাটতে কাটতে দীর্ঘ রাস্তা পেরিয়ে ঘাটের উদ্দেশ্যে পুজোর ডালা মাথায় জলপাইগুড়ির ছটব্রতীরা। এদিন ভোরে ধুপগুড়িতেও বিভিন্ন নদী ও পুকুর ঘাটে ছট পূজার আনন্দে মেতে উঠেছে ছোট থেকে বড় সকলেই।