West Bengal Breaking News Live Updates: তলব করেছিল ইডি, হাজিরা দিলেন না আজহারউদ্দিন...

West Bengal Breaking News Live Updates October 3: চন্দননগর হাসপাতালের অপারেশন থিয়েটারে আগুন! দমকলের একটি ইঞ্জিন গিয়ে নিয়ন্ত্রণ করে। জানা গিয়েছে, কেউ হতাহত হয়নি।

Last Updated: Thursday, October 3, 2024 - 14:27
West Bengal Breaking News Live Updates: তলব করেছিল ইডি, হাজিরা দিলেন না আজহারউদ্দিন...

Body: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

3 October 2024, 14:30 PM

Mohammad Azharuddin ED Summon: মহম্মদ আজহারউদ্দিনকে তলব করেছিল ইডি। তবে হাজিরা দিলেন না আজহারউদ্দিন। চিঠি লিখে ইডিকে তা জানালেন তিনি। চিঠিতে ভারতের প্রাক্তন ক্রিকেট-অধিনায়ক জানিয়েছেন, মহারাষ্ট্র নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় ইডি দফতরে হাজিরা দিতে পারবেন না তিনি। ৩-৪ সপ্তাহ সময় চেয়েছেন। পিএমএলএ মামলায় সমন করা হয়েছিল মহঃ আজহারউদ্দিনকে। হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের তহবিল থেকে ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগ তাঁর বিরুদ্ধে। তাই এই সমন। আজ, ৩ অক্টোবর ইডি-র সামনে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। তবে গেলেন না আজহারউদ্দিন।

3 October 2024, 10:30 AM

Rupa Ganguly Arrest: রাতভর বাঁশদ্রোণী থানায় ধরনা। সকালে রূপা গাঙ্গুলিকে গ্রেফতার করল বাঁশদ্রোণী থানার পুলিস।

3 October 2024, 09:30 AM

Jalpaiguri | Durga Puja 2024: পুজোর বাকি আর মাত্র কয়েকটা দিন। রাত থেকেই জলপাইগুড়ি মণ্ডপে মন্ডপে দুর্গা মায়ের প্রবেশ। মৃৎশিল্পীদের ব্যস্ততা তুঙ্গে। জলপাইগুড়ি শহর এবং শহর সংলগ্ন বিগ বাজেটের পূজা মন্ডপগুলোতে ইতিমধ্যেই চলছে শেষ পর্যায়ে প্রস্তুতি। মায়ের মৃন্ময়ী রূপ মন্ডপে মন্ডপে শোভা পাচ্ছে। ঢাক ঢোল সহযোগে ক্লাব উদ্যোক্তারা দুর্গা প্রতিমা নিয়ে মণ্ডপের পথে।

3 October 2024, 09:30 AM

Bhangar: ভাঙ্গড়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্য। এবার তৃণমূল নেতা আরাবুল ইসলামের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন সওকত মোল্লা ঘনিষ্ঠ তৃণমূল নেতা মোদাচ্ছের হোসেন।

3 October 2024, 09:15 AM

WB Weather Update: শনিবার তৃতীয়া পর্যন্ত মেঘলা আকাশ। শুক্রবার দ্বিতীয়ার দিন ভারী বৃষ্টির সম্ভাবনা। শনিবার তৃতীয়ার দিনে দক্ষিণবঙ্গ জুড়ে বৃষ্টির সম্ভাবনা। কলকাতা-সহ সব জেলাতেই বৃষ্টির সতর্কতা। বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টি কয়েক পশলা হতে পারে। শুক্রবার দ্বিতীয়ায় ভারী বৃষ্টির সম্ভাবনা উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। ওই দিন এই দুটি জেলা ছাড়াও দক্ষিণবঙ্গের সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা ও পরিমাণ বাড়বে।

3 October 2024, 09:15 AM

Narendrapur: পুজোর কেনাকাটার জমানো টাকা বান্ধবী চুরি করে নেওয়ায় তার প্রতিবাদ করায় আক্রান্ত এক তরুণী। তার উপর হামলা চালানোর অভিযোগ। ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের। ঘটনার তদন্তে পুলিস। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গিয়েছে পুলিস সূত্রে।

3 October 2024, 09:15 AM

Chandannagar: চন্দননগর হাসপাতালের অপারেশন থিয়েটারে আগুন! সকাল সাতটা দশ নাগাদ মহকুমা হাসপাতালের দ্বিতলের মেন ওটি থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। রোগীর পরিজন সে সময় যারা ছিলেন তারা দেখতে পান। ভিড় জমে যায়। ওটির পাশেই রয়েছে শিশু বিভাগ। সেখানে আতঙ্ক তৈরি হয়। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।