West Bengal News LIVE Update: সাত সকালে পুকুর থেকে এক মহিলার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য শ্রীরামপুরে!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, October 19, 2024 - 10:51
West Bengal News LIVE Update: সাত সকালে পুকুর থেকে এক মহিলার দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য শ্রীরামপুরে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 October 2024, 10:45 AM

২৪ পরগনার পাথরপ্রতিমা ব্লকের গদামথুরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের দেখ নাবালিকার স্লীলতা হানির অভিযোগে গ্রেপ্তার 1 এম্বুলেন্স চালক। এই ঘটনা নিয়ে এলাকায়শোরগোল পড়ে যায়।  অভিযোগের ভিত্তিতে অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করে ঢোলা থানার পুলিশ। পক্স আইনে গ্রেপ্তার করে আজ তাকে কাকদ্বীপ আদালতে পাঠানো হয়। ধৃত অ্যাম্বুলেন্স চালকের নাম পবিত্র মন্ডল। বাড়ি দিগম্বর পুর রথ তলা এলাকা বলে জানা গেছে। 

 

19 October 2024, 10:15 AM

দূর্গা পূজোর পর লক্ষ্মীপূজো শেষ হলেও এখনও জলপাইগুড়ির তিস্তা নদীর পাড়ে কাশবনে ভিড় জমাচ্ছেন পর্যটকেরা। তিস্তা নদীর পাড়ে রয়েছে কাশবনের দৃশ্য, আর সুন্দর এই মনোরম দৃশ্য দেখতেই  জলপাইগুড়ি ছাড়াও জেলার বাইরে থেকে এই কাশবন দেখতে মানুষের আনাগোনা লেগেই রয়েছে। যে ধারে চলছে ছবি তোলা শুটিং মোবাইল ক্যামেরা বন্দি সেলফি। পুজোর মরসুমে এই কাশবন দেখতে সাধারণ মানুষ ভিড় করছেন। তবে যারা কাশবন দেখতে জলপাইগুড়ির বাইরের থেকে তিস্তা নদীর পাড়ে আসছেন সবাইই কাশবনের সুন্দরী দৃশ্যের প্রশংসা  করছেন। হয়তো আর কয়দিন পর এই কাসবনের অনেকটাই বিলীন হয়ে যাবে তাই খবর পাওয়া মাত্রই অনেক মানুষ এখানে এসে এর আনন্দ লুটেপুটে নিচ্ছে । কেউ কেউ এখানে এসে ছবি ক্যামেরাবন্দি করে তাদের নিকট আত্মীয়র কাছে পাঠাচ্ছে সেই অপূর্ব দৃশ্য। এক কথা বলা যেতেই পারে তিস্তার স্পারের কাশবন এখন যেন শুটিং স্পট হয়ে দাঁড়িয়েছে।

19 October 2024, 10:00 AM

দক্ষিণ চব্বিশ পরগনা উপকূলবর্তী এলাকায় দফায় দফায় বৃষ্টি তার সঙ্গে ভরা কটালের জল বাঁধ উপচে নোনা জল ঢুকে পড়ল চাষের জমিতে ক্ষতিগ্রস্ত ধান চাষ, সবজি চাষ। ঘটনাস্থলে ব্লক আধিকারিকের প্রতিনিধি দল ৫০ বিগারও বেশি চাষের জমি ফিসারি পুকুর পানের বরজ ক্ষতিগ্রস্ত হয়। এমন ঘটনা দেখা গেল দক্ষিণ ২৪ পরগনা গঙ্গাসাগরের চক ফুলডুবিতে। 

19 October 2024, 10:00 AM

কালাচ সাপের কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধের।  নাম অমূল্য সদ্দার বৃদ্ধের বাড়ি বাসন্তী থানার অন্তর্গত  নারায়ণতলা এলাকায়। তার বয়স ৭০। জানা গিয়েছে, রাতে ওই বৃদ্ধ খাওয়া দাওয়া করে ঘুমিয়ে ছিলেন বিছানায়। রাতে কিছু একটা কামড় দেয়,বলে জানান বৃদ্ধ পরিবারকে। সকালে পরিবারে লোকজন দেখতে পায় ওই বৃদ্ধ গুরুতর অসুস্থ হয়ে গেছে। আর ঘরের মধ্যে দিয়ে বেড়িয়ে যায় একটি বড় আকৃতির বিষধর কালাচ সাপ। এরপর বিষয়টি বুঝতে পেরে তড়িঘড়ি চিকিৎসার জন্য পরিবারের লোকজন ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে বৃদ্ধের। ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা বুঝতে পারেন যে ওই বৃদ্ধকে কালাচ সাপ কামড় দিয়েছে। শুরু হয় যুদ্ধকালীন তৎপরতায় চিকিৎসা। কিন্তু চিকিৎসা শুরু হলেও শেষ রক্ষা হয়নি বৃদ্ধ মৃত্যুর কোলে ঢলে পড়ে।

19 October 2024, 09:45 AM

সম্প্রতি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে শিয়ালদা ডিভিশনের লোকাল ট্রেনের স্টপেজ সময় কমিয়ে ৩০ সেকেন্ড করা হয়েছে বলে একটি বিভ্রান্তিকর খবর ছড়িয়ে পড়েছে। এই তথ্য সম্পূর্ণ অসত্য এবং বিভ্রান্তিমূলক। যাত্রীদের কাছে বিনীত অনুরোধ করা হচ্ছে, এমন ধরনের অপপ্রচারে বিশ্বাস করবেন না এবং বিভ্রান্ত হবেন না। লোকাল ট্রেনগুলি আগের মতোই প্রতিটি স্টেশনে তাদের নির্ধারিত সময়ের জন্য দাঁড়াবে, এবং যাত্রীদের ওঠানামার জন্য পর্যাপ্ত সময় থাকবে। যাত্রীদের আরামদায়ক এবং নিরাপদ যাত্রা নিশ্চিত করতে পূর্ব রেলওয়ে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রীদের অনুরোধ করা হচ্ছে, ধৈর্য ও সতর্কতার সঙ্গে ট্রেনে ওঠানামা করুন এবং যেকোনো ধরনের গুজবে কান দেবেন না। পূর্ব রেলওয়ের লোকাল ট্রেনের স্টপেজের সময় যেমন ছিল, তেমনই থাকবে।

19 October 2024, 09:45 AM

শনিবার সকালে শ্রীরামপুর থানার পেয়ারাপুর গ্রাম পঞ্চায়েতের চাপসরা মালিক পাড়া এলাকায় একটি পুকুরে এক মহিলার দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় শ্রীরামপুর থানায়। পেয়ারাপুর ফাঁডির পুলিস এসে দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠায়।উদ্ধার হওয়া মহিলার পরনে শাড়ি ছিল। স্থানীয়রা বাসিন্দারা জানিয়েছেন মহিলা অজ্ঞাত পরিচয়। স্থানীয় বাসিন্দা গৌতম দাস বলেন, এসে দেখলাম মহিলার মৃতদেহ ভাসছে মালিক পাড়া সান পুকুরে।দেখে চিনতে পারলাম না। প্রৌঢ়া এলাকার কেউ নন। শ্রীরামপুর থানার পুলিস জানিয়েছে,মৃতার বয়স আনুমানিক ৫০-৫৫ বছর। শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। কিভাবে মৃত্যু জানার পাশাপাশি পুলিস মহিলার পরিচয় জানার চেষ্টা করছে।