Dilip Ghosh: 'সবে অ্যাসিড ঢালা হয়েছে ইঁদুর, পোকা মাকড় সব বেরোচ্ছে', বিস্ফোরক দিলীপ

Lok sabha Elecction: মন্দির থেকে বেড়িয়ে উপস্থিত মানুষদের উদ্দেশ্যে দিলীপ বলেন, গরম পড়ছে। এই সময় শরীর সুস্থ রাখুন। এই সময়ে ঠাণ্ডা জল খাবেন না। ফ্রিজের জল বাচ্চাদের খেতে দেবেন না। আমের শরবত খান। লেবুর শরবত খান। শরীর ঠাণ্ডা রাখুন।

Updated By: Apr 12, 2024, 05:10 PM IST
Dilip Ghosh: 'সবে অ্যাসিড ঢালা হয়েছে ইঁদুর, পোকা মাকড় সব বেরোচ্ছে', বিস্ফোরক দিলীপ
ফাইল ছবি

অরূপ লাহা: ফের আলগা কথা দিলীপের। সব সামনে আসবে। সবে অ্যাসিড ঢালা হয়েছে ইঁদুর, পোকা মাকড় সব বেরোচ্ছে। ভোটের পর সব বেরিয়ে আসবে বলে, এনআইএ তদন্ত প্রসঙ্গে মন্তব্য করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। শুক্রবার নির্বাচনী প্রচারে দিলীপ ঘোষ পূর্ব বর্ধমানের শুকুর গ্রামে যান। সেখানে শিব মন্দিরের পুজো দেন দিলীপ ঘোষ। পুজো দেওয়ার পর তিনি মন্দিরে থাকা প্রবীণ মানুষজনের সঙ্গে সাক্ষাৎ করেন।

আরও পড়ুন, Loksabha Election 2024: নির্ভয়ে নির্বাচনে অংশ নিতে পথে-পথে ঘুরে সকলকে আবেদন 'গোলাপসুন্দরী'র...

মন্দির থেকে বেড়িয়ে উপস্থিত মানুষদের উদ্দেশ্যে দিলীপ বলেন, গরম পড়ছে। এই সময় শরীর সুস্থ রাখুন। এই সময়ে ঠাণ্ডা জল খাবেন না। ফ্রিজের জল বাচ্চাদের খেতে দেবেন না। আমের শরবত খান। লেবুর শরবত খান। শরীর ঠাণ্ডা রাখুন। তিনি আরও বলেন, ভোটের বাজার গরম হচ্ছে। মোদীজীকে আবার একবার ভোট দিয়ে জয়ী করুন। তিনি যেমন বড় কথা বলেন, তেমনই বড় কাজও করেন। কাশ্মীরে ব্রিজ, রামমন্দির হচ্ছে। তিনি দেশকে ভ্যাকসিন দিচ্ছেন। চন্দ্রযান যাচ্ছে। চাষীদের টাকা দিচ্ছেন। এইমস হচ্ছে। তাই নরেন্দ্র মোদীকে ভোট দিয়ে বড় মার্জিনে জয়ী করুন।

অন্যদিকে বিজেপি প্রার্থীর মত, পূর্ব মেদিনীপুরে টেরোরিস্ট ধরা পড়েছে। শাহজানের মত লোক ধরা পড়ছে। গোটা রাজ্যে গুণ্ডা, টেরোরিস্টরা লুকিয়ে আছে। তারা মারপিট করে, ভয় দেখিয়ে ভোট করাবে। গত বিধানসভা নির্বাচন, লোকসভা নির্বাচনে কোন রাজ্যে বোম ফেটেছে,মানুষ খুন হয়েছে। কোথাও কিছু হয়নি, যা হয়েছে পশ্চিমবঙ্গে। তাই মানুষ ভোট এলে সেন্ট্রাল বাহিনী চায়। কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাজ ভোট দেওয়ার মত পরিবেশ তৈরি করা।তাই সেন্ট্রাল ফোর্স পাঠিয়েছে। 

তিনি বলেন, এখানকার গুণ্ডা বদমাইসদের নিয়ে ভোট হয়।নেতারা ডাইলোগ দিচ্ছে  পা ভেঙে দেবো, হাত ভেঙে দেবো। সেন্ট্রাল ফোর্স চলে গেলে। তাই এখানে বোঝা যাচ্ছে সন্ত্রাস হয়।তাই সেন্ট্রাল ফোর্স এসেছে। সবাই নির্ভয়ে ভোট দিন। এখানে সেন্ট্রাল ফোর্স এলে প্রতি হিংসা হয়। শাহজাহান সেখ বলছে সিবিআই তদন্ত হোক।কারণ যে নেতারা তাকে ফাঁসিয়েছে তারা ধরা পড়ুক। কমিশন কথা না শুনলে প্রতিহিংসা হয়ে গেল।কোর্ট কথা না শুনলে প্রতিহিংসা হয়ে গেল বলে তিনি তিনি তৃণমূলকে বিদ্রুপ করেন।

আরও পড়ুন, Desh Bachao Ganamanch: 'গণতন্ত্র বাঁচাও', জেলায় জেলায় ঘুরে মোদী বিরোধী প্রচারে বুদ্ধিজীবীরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.