নিজস্ব প্রতিবেদন: ভোট মিটতেই বীরভূমে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়লেন বিজেপি-তৃণমূল সমর্থকরা। মঙ্গলবার রাতে থেকে বুধবার সকাল পর্যন্ত দু’পক্ষের মধ্যে জায়গায় জায়গায় সংঘর্ষ হয় জেলার বিভিন্ন জায়গায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পঞ্চম দফায় বুথের নিরাপত্তায় শুধু কেন্দ্রীয় বাহিনী, থাকবে না রাজ্য পুলিস


মঙ্গলবার রাতে বীরভূমের লাভপুরে ঠিবা গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল-বিজেপি সমর্থকরা। প্রবল বোমাবাজিতে কেঁপে ওঠে এলাকা। কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপি সমর্থকদের বিরুদ্ধে। ঘটনায় ১ মহিলা-সহ ৩ জন আহত বলে খবর। সবাইকে সিউড়ি সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে।



পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌছায় লাভপুর থানার পুলিশ। অভিযোগ,  ঘটনার পরে লাভপুরে একটি সেন্ট্রাল ফোর্সের গাড়িতে আগুন লাগিয়ে দেয় বিজেপি কর্মী সমর্থক। একটি প্রাইভেট বাসে করে যাচ্ছিলেন তাঁরা। বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে তাদের মারধর করা হয় বলে অভিযোগ।


আরও পড়ুন-সম্পত্তির দৌড়ে পঞ্চম দফার প্রার্থীদের সবাইকে পেছনে ফেলে দিলেন শত্রুঘ্নের স্ত্রী পুনম


অন্যদিকে, বিজেপি-তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে বীরভূমের খয়রাশোল। বোমায় আহত হন একজন। তাঁকে সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে খয়রাসোলের আমজলা গ্রামে বিজেপি-তৃণমূল সমর্থকদের সঙ্গে সংঘর্ষ হয়। বোমাবাজিতে আহত হন বিশ্বনাথ বাউড়ি নামে এক ব্যক্তি।।  তার পায়ে বোমার স্প্লিন্টার লাগে। যদিও,  আহত ব্যাক্তি দাবি করেছেন, পাশের  ২ পরিবারের মধ্যে সংঘর্ষ চলছিলো সেই সময় সে দেখতে গেলে তাকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। আর তাতেই সে আহত হয়। ওই গ্রামেও মোতায়েন রয়েছে খয়রাসোল থানার পুলিশ। 


এদিকে, বুধবার সকালে বোলপুরের রজতপুরে বিজেপি ও তৃণমূল সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। আহত ৪ জন তৃণমূল কর্মী। বিজেপি কর্মীরা তৃণমূল কর্মীদের উপর হামলা করে বলে অভিযোগ। ধারাল অস্ত্র নিয়ে হামলা করা হয় বলে অভিযোগ করছে তারা। এলাকায় উত্তেজনা রয়েছে।  ঘটনাস্থলে পুলিশ।