নিজস্ব প্রতিবেদন: দেশে একের পর এক অসম্ভবকে সম্ভব করেছে এনডিএ সরকার। কোচবিহারের রাসমেলা ময়দানে এমনটাই দাবি করে রাজ্য সরকারকে তুলোধনা করলেন প্রধানমন্ত্রী মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভোটের মুখে দল ছড়েছেন বহু নেতা, জেনে নিন কারা রয়েছেন সেই তালিকায়


দুর্নীতির অভিযোগ তুলে রাজ্য সরকারকে নিশানা করার পাশাপাশি জঙ্গি নিধনের কথা উল্লেখ করেন নরেন্দ্র মোদী। নাম না করে বালাকোট বিমানহানা প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী বলেন, একসময় জঙ্গিদের ঘরে ঢুকে ভারত মারতে পারবে এমন কল্পনাও অসম্ভব ছিল। এখন তা সম্ভব। বিজেপি সরকারের আমলে তা করে দেখিয়েছে ভারত। এই সাহস এল কোথা থেকে? এটা মোদী করেনি। করেছে আপনাদের একটা ভোট।





বালাকোটে বিমানহানা ও মহাকাশে ভারতের এস্যাট ক্ষেপণাস্ত্রের পরীক্ষা নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন মোদী। তিনি বলেন, ভারত জঙ্গিদের ঘরে ঢুকে মেরেছে তাতে গাত্র জ্বালা দিদির। সেনার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। মহাকাশে ভারত শক্তি দেখিয়েছে তাতেও সমস্যা। প্রশ্ন তুলেছেন দিদি।



আরও পড়ুন-উত্তরবঙ্গে প্রচার যুদ্ধ,আজ কোচবিহারে মোদী


জঙ্গিদের বিরুদ্ধে ভারতের কড়া মনোভাব সম্পর্কে মোদী বলেন, সীমান্তে একের পর এক জওয়ান শহিদ হতো আর সরকার চুপ করে বসে থাকতো। কোনও পাল্টা ব্যবস্থা নেওয়ার আগেই পাকিস্তানের এক হুমকিতেই কেন্দ্র গুটিয়ে যেত। কিন্তু যখন থেকে এই চৌকিদার দিল্লিতে এসেছে আর সে জিনিস হয় না। এখন স্পিড ব্রেকার দিদির মতো কিছু মানুষ তারও সমালোচনা করছেন।


আমজতার জন্য বহুকিছু করার ফিরিস্তি দেন মোদী। প্রধানমন্ত্রী বলেন, একসময় এত কম পয়সায় যে ফোনে কথা বলা যাবে বা ইন্টারনেট ব্যবহার করা যাবে তা অসম্ভব মনে হতো। এখন তা সম্ভব। বাংলাদেশের সঙ্গে জমি সমস্যা অসম্ভব মনে হতো। এখন তা সম্ভব। এটা সহ্য হচ্ছে না বিরোধীদের।