Loksabha Election 2024: লোকসভা ভোটের আগেই গোপীবল্লভপুরে তৃণমূলে বড়সড় ধস! দলে দলে বিজেপিতে যোগদান...

যদিও তৃণমূলের দাবি, ঘাসফুল ছেড়ে কেউ বিজেপিতে যোগদান করেননি। বিজেপি মিথ্যা অপপ্রচার করছে। লোকসভা নির্বাচনের আগে প্রচারে আসতে চাইছে। বিজেপির গোপীবল্লভপুরে কোনও সংগঠন নেই।

Updated By: Jan 10, 2024, 06:54 PM IST
Loksabha Election 2024: লোকসভা ভোটের আগেই গোপীবল্লভপুরে তৃণমূলে বড়সড় ধস! দলে দলে বিজেপিতে যোগদান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভার আগে গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকে শাসকদলে ধস! নির্দলের জয়ী গ্রাম পঞ্চায়েত সদস্য সহ শতাধিক কর্মী তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করলেন। লোকসভা নির্বাচনের আগে বুধবার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের চোরচিতা অঞ্চলে নির্দল ও তৃণমূলে ধস। জানা গিয়েছে, ভামাল বুথের নির্দলের জয়ী প্রার্থী জগদীশ কুমার মন্ডল সহ ৫০টি নির্দল পরিবার ও তৃণমূল দলের কর্মী সমর্থক দল ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

যোগদানকারীদের হাতে এদিন ভারতীয় জনতা পার্টির দলীয় পতাকা তুলে দেন বিজেপি রাজ্য সম্পাদিকা সোনালী মুর্মু, ঝাড়্গ্রাম জেলা বিজেপির সাধারণ সম্পাদক মনিচাঁদ পানি,গোপী টু মন্ডলের বিজেপির মন্ডল সভাপতি তাপস সুঁই সহ অন্যান্য নেতৃত্বরা। যোগদানকারীদের বক্তব্য, প্রধানমন্ত্রীর উন্নয়নের কাজে সামিল হতে তারা নির্দল ও তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। নির্দল ও তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদানকারী সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিজেপি রাজ্য সম্পাদিকা সোনালী মুর্মু । তিনি বলেন, লোকসভা নির্বাচন যত-ই এগিয়ে আসবে তত-ই শাসকদল তৃণমূল ছেড়ে মানুষ দলে দলে বিজেপিতে যোগদান করবেন। রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে মানুষ। তাই মানুষ আর তৃণমূল দলের সাথে থাকবে না।

এই যোগদানের ফলে লোকসভা নির্বাচনের আগে গোপীবল্লভপুর ২ মন্ডল বিজেপি তাদের শক্তি আরও বাড়াল বলে রাজনৈতিক মহলের অনুমান। প্রসঙ্গত লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজ্য সরকারের একাধিক দুর্নীতির বিরুদ্ধে স্ট্র্যাটেজি স্থির করতে গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের নোটাতে বিজেপির দলীয় কার্যালয়ে বিজেপির নেতৃত্বদের নিয়ে আয়োজিত হয় গুরুত্বপূর্ণ কর্মী বৈঠক। সেই কর্মীবৈঠক শেষেই নির্দল ও তৃণমূল ছেড়ে শতাধিক কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করেন। 

যদিও এই প্রসঙ্গে গোপীবল্লভপুর ২ ব্লকের পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুশোভন নায়েক দাবি করেছেন, তৃণমূল ছেড়ে কেউ বিজেপিতে যোগদান করেননি। বিজেপি মিথ্যা অপপ্রচার করে লোকসভা নির্বাচনের আগে প্রচারে আসতে চাইছে। বিজেপির কোনও সংগঠন নেই এখানে।

আরও পড়ুন, Mock Election: নির্বাচনের আগেই ভোট দিলেন নতুন ভোটাররা, মালদায় অভিনব উদ্যোগ প্রশাসনের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.