নিজস্ব প্রতিবেদন : চতুর্থ দফার ভোটের শুরু থেকেই অশান্তি ছড়ায় আসানসোলে। আসানসোলের বেশ কয়েকটি বুথে তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে বলে অভিযোগ। শাসকদলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ করেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। তাঁর গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। সামগ্রিক ঘটনায় উত্তেজনা ছড়ায় আসানসোলে। কিন্তু এই নিয়ে জিজ্ঞাসা করা হলে তৃণমূল প্রার্থী মুনমুন সেন জানান, তিনি এর বিন্দুবিসর্গ কিছু জানেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি আসানসোলের প্রার্থী, তাঁর এলাকায় ভোটের দিন গন্ডগোল। তিনি কিছু জানেন না? গন্ডগোলের বিষয়ে প্রশ্ন করতেই মুনমুন সেন জানান, আজ তাঁর বেড টি পেতে দেরি হওয়ায় ঘুম থেকে উঠতে দেরি হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, "আমার বেড টি-টা আজকে ওরা বড্ড দেরিতে দিয়েছে। তাই আজ আমার উঠতে অনেক দেরি হয়েছে। আমি কী বলব? আমি সত্যিই কিছু জানি না।"


বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়ের অভিযোগ সম্বন্ধেও কোনও মন্তব্য করতে রাজি হননি মুনমুন সেন। স্পষ্ট জানান, "দয়া করে ওর নামটা বলবেন না। ওর বিষয়ে আমি কিছু বলতে চাই না।" এর পাশাপাশি ভোটে হিংসা নিয়েও কোনও মন্তব্য করতে চাননি বছর পঁয়ষট্টির তৃণমূল প্রার্থী। শাসকদলের সন্ত্রাস তৈরির অভিযোগকে কোনও আমল না দিয়ে পাল্টা সাংবাদিককে তিনি বলেন, "বামেরা যখন ক্ষমতায় ছিল, তখন তুমি খুবই ছোটো ছিলে। এটা সারা ভারতে হচ্ছে, শুধু বাংলায় নয়। "


আরও পড়ুন, বিয়ের পর প্রথম আবদার, অক্ষরে অক্ষরে মেনে স্ত্রীর মুখে হাসি ফোটালেন স্বামী


সাত দফা লোকসভা নির্বাচনে আজ চতুর্থ দফায় ভোটগ্রহণ আসানসোলে। বিজেপি এবারও আসানসোল থেকে বাবুল সুপ্রিয়কেই প্রার্থী করেছে। কিন্তু প্রার্থী নির্বাচনে চমক দিয়েছে তৃণমূল। বাঁকুড়ার বদলে আসানসোল থেকে মুনমুন সেনকে প্রার্থী করেছে শাসকদল। উল্লেখ্য, ২০১৪-য় নয় বারের সাংসদ সিপিআইএম-এর বাসুদেব আচারিয়াকে হারিয়ে বাঁকুড়া থেকে নির্বাচিত হন মুনমুন সেন।