নিজস্ব প্রতিবেদন: মুর্শিদাবাদে কংগ্রেসের হয়ে প্রচার করছে আরএসএস। টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএস-এর দালালরা। বুধবার মুর্শিদাবাদের জোড়া সভা থেকে এভাবেই কংগ্রেস-আরএসএস যোগ নিয়ে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরামর্শ দিলেন, টাকা দিতে দেখলেই ছবি তুলে রাখুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন কান্দি ও জঙ্গিপুরে জোড়া সভা করেন তৃণমূল নেত্রী। সেই সভা থেকেই আরএসএস-এর সঙ্গে কংগ্রেসের গোপান আঁতাত নিয়ে সুর চড়ান মমতা। বলেন, একসময় সিপিআইএম-এর কাছে বিক্রি হয়ে গিয়েছিল কংগ্রেস। তাই ১৯৯৮-এ কংগ্রেস ছেড়ে বেরিয়ে আসেন তিনি। এখন আবার বিজেপি- কংগ্রেস একসঙ্গে কাজ করছে।


আরও পড়ুন, বেআইনি লেনদেনে জড়িত সিবিআই প্রাক্তন ডিরেক্টরের পরিবার! হলফনামায় বিস্ফোরক রাজীব কুমার


মুর্শিদাবাদে কংগ্রেসের হয়ে আরএসএস প্রচার করছে বলে দাবি করেন তিনি। তাঁর দাবি, জঙ্গিপুর- বহরমপুরে কংগ্রেসের হয়ে কাজ করছে আরএসএস। তৃণমূল নেত্রীর অভিযোগ, বাংলায় কংগ্রেস, সিপিআইএম, বিজেপি সব এক। কংগ্রেসের কোনও নীতি নেই। মুর্শিদাবাদবাসীর কাছে তাই কংগ্রেস, সিপিআইএম ও বিজেপিকে একটিও ভোট না দেওয়ার জন্য আবেদন জানান তিনি।


আরও পড়ুন, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বীরভূম, আহত বহু


ধর্ম নিয়ে রাজনীতি করে বিজেপি বাংলা ভাগের চক্রান্ত করছে বলেও এদিন তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বলেন, দেশ বিভাজনের রাজনীতি করছে বিজেপি। বিজেপি 'নতুন ধর্ম আমদানি' করছে বলেও কটাক্ষ করেন তিনি। দাবি করেন, আগামী দিনে তৃণমূল কংগ্রেস-ই ভারতবর্ষে সরকার গড়বে।