বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বীরভূম, আহত বহু

আহতদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।

Updated By: Apr 17, 2019, 02:10 PM IST
বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বীরভূম, আহত বহু

নিজস্ব প্রতিবেদন : ভোটের দিন যত এগোচ্ছে, ততই যেন বীরভূমের লাল মাটির উত্তাপ চড়ছে। দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষে মঙ্গলবার রাত থেকে উত্তেজনা ছড়াল বীরভূমের বিভিন্ন এলাকা। একদিকে লোকপুর, অন্যদিকে দুবরাজপুর।

বিজেপির পতাকা লাগানোকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে লোকপুর। বিজেপি কর্মীদের অভিযোগ, দলীয় পতাকা টাঙানোর সময় তৃণমূলের কর্মীরা তাঁদের বাধা দেয়। তাঁদের উপর চড়াও হয়। হামলার জেরে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হন।

যদিও তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে জানানো হয়, জোরজবরদস্তি দুই তৃণমূল কর্মীর বাড়িতে পতাকা টাঙাতে গিয়েছিলেন বিজেপি কর্মীরা। তখন বাধা দেন ওই তৃণমূল কর্মীরা। পতাকা টাঙাতে বারণ করতেই বিজেপি কর্মীরা তাঁদের উপর চড়াও হয়ে মারধর করে বলে অভিযোগ।

আরও পড়ুন, 'বাংলাদেশি ভোটার এনে ভোটে জেতার ছক কষছে তৃণমূল!'  

অন্যদিকে, দুবরাজপুরের পদুমা গ্রাম পঞ্চায়েতে বসহরি গ্রামে বিজেপির দেওয়াল লিখনের সময় অতর্কিতে তৃণমূলের গুন্ডাবাহিনী হামলা চালায় বলে অভিযোগ। অভিযোগ, দেওয়াল লিখনের সময় তৃণমূলের বাইক বাহিনী এসে লুঠপাট আরম্ভ করে। বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলি চালায়। হামলার জেরে ১৪ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর। তাঁরা বর্তমানে সিউড়ি সদর হাসপাতালে চিকিত্সাধীন। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় নেতা ভোলা মিত্র বলেন, "একটা ঝামেলা হয়েছে শুনেছি। তবে আমাদের ছেলেরা করেনি। কে বা কারা ঝামেলা করেছে সে বলতে পারব না। আমাদের ছেলেরা ঝামেলা করলে আমরা জানতে পারতাম।"

.