কী মার মেরেছে লাঠি দিয়ে বাপরে বাপ! বললেন হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন

হাওড়ার মুক্তরাম স্কুলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন প্রসূন বন্দ্যোপাধ্যায়।

Updated By: May 6, 2019, 10:26 PM IST
কী মার মেরেছে লাঠি দিয়ে বাপরে বাপ! বললেন হাওড়ার তৃণমূল প্রার্থী প্রসূন

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার বিদায়ী সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়কে মারধরের অভিযোগ উঠেছে আধা সেনার বিরুদ্ধে। জি ২৪ ঘণ্টার ক্রসফায়ার অনুষ্ঠানে তৃণমূল প্রার্থী বলেন, এমপি বা প্রার্থীকে যেভাবে মেরেছে, তা কল্পনাতীত। 

হাওড়ার মুক্তরাম স্কুলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ, আধাসেনা এসে তাঁদের বুথ থেকে বেরিয়ে যেতে বলে। তাঁরা পোলিং এজেন্ট জানানোর পরও হেনস্থা করা হয় তাঁদের। তাঁদের কার্ড ছিঁড়ে ফেলে দেয়। কলার ধরে টেনে বের করে আনে বলে অভিযোগ। এমনকি মহিলাদেরও মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূল পোলিং এজেন্টের।

হাওড়ার তৃণমূল প্রার্থীর প্রতিক্রিয়া,''ভোট খুব ভাল হয়েছে। হাওড়ায় সুন্দর ভোট হয়। হাওড়াতে সবাই মিলে ভোট দেয়। যেভাবে আমার উপরে আঘাত হেনেছে, তা দুর্ভাগ্যজনক। এমপি বা প্রার্থীকে যেভাবে মেরেছে, কল্পনা করতে পারবেন না। কী মার মেরেছে বাপরে লাঠি দিয়েছে। অবাক হয়ে গেছি। কী মার বাপরে বাপ!'' 

একইসঙ্গে বিজেপি প্রার্থীর সঙ্গে তাঁর কোনও লড়াই নেই বলে দাবি প্রসূনের। তাঁর কথায়, হাওড়ায় কোথায় বিজেপি! হঠাত্ নির্বাচনের সময় হাজির। কাজকম্ম করতে হবে তো। মানুষের পাশে দাঁড়াতে হবে তো সারাবছর।

আরও পড়ুন- ৪০ বছরের অর্জুন এখনও দুদু খায়, দৌড়তে গিয়ে পড়ে যাচ্ছে, খোঁচা মদনের