Malbazar: বাঁশঝাড়ে উঠে বসে আছে দীর্ঘ এক অজগর! দেখে চমকে উঠলেন এলাকাবাসী...

Malbazar: আতঙ্কের রেশ ছড়ায় গ্রামেও। স্থানীয় বাসিন্দা আবু তাহের মিন্টু ও মনিরুল ইসলাম লাটাগুড়ি বন দফতরের সঙ্গে যোগাযোগ করলে ঘটনাস্থলে দ্রুত এসে পৌঁছন বনকর্মীরা। অজগর সাপটিকে দেখার জন্য ভিড় জমে যায়।

Updated By: Nov 6, 2022, 02:24 PM IST
Malbazar: বাঁশঝাড়ে উঠে বসে আছে দীর্ঘ এক অজগর! দেখে চমকে উঠলেন এলাকাবাসী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের মৌলনি গ্রাম পঞ্চায়েতের পলাশ মোড় কাছে মির্জা পাড়ায়  এলাকায় বাঁশ ঝাড়ে ১২ ফুট দীর্ঘ অজগর দেখে আতঙ্কিত হল এলাকাবাসী। আতঙ্কের রেশ ছড়ায় গ্রামেও। স্থানীয় বাসিন্দা আবু তাহের মিন্টু ও মনিরুল ইসলাম লাটাগুড়ি বন দফতরের সঙ্গে যোগাযোগ করলে ঘটনাস্থলে দ্রুত এসে পৌঁছন বনকর্মীরা। অজগর সাপটিকে দেখার জন্য ভিড় জমে যায়। 

আরও পড়ুন: Jalpaiguri: জলপাইগুড়িতে বাড়ছে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা; তবুও উদাসীনতার ছবি চারিদিকে...

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশঝাড়ে অজগরটিকে দেখে সংশ্লিষ্ট এলাকায় ভিড় জমান স্থানীয় মানুষ। অবশেষে অজগরটিকে বাঁশঝাড় থেকে নামিয়ে বস্তাবন্দি করা হয়। জানা যায, লাটাগুড়ি গরুমারা জঙ্গলে অজগরটিকে ছেড়ে দেন বনকর্মীরা।

আরও পড়ুন: Dhaniakhali: লরিতে সজোরে ধাক্কা বাইক আরোহীর; মৃত ১, আশঙ্কাজনক ৩...

অজগর, হাতি, চিতাবাঘ এই সব নিয়েই দিন কাটে এই সব এলাকার মানুষের। বিশেষত ঘরে বা বাড়ির বাগানে অজগর বা অন্যান্য জাতের সাপের ঢুকে পড়ার মতো ঘটনা প্রায়দিনই ঘটে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.