Kalna Accident, Shocking Video: ভাগীরথীতে তলিয়ে গেল লরি, জলের ৩০ ফিট গভীরে 'আটক' চালক-খালাসি!

আসানসোল থেকে চাকদা যাচ্ছিল বালিবোঝাই লরিটি। সেইসময় ভাগীরথী নদী পেরনোর জন্য কালনা ঘাটে আসে লরিটি। 

Updated By: Jun 6, 2022, 11:22 AM IST
Kalna Accident, Shocking Video: ভাগীরথীতে তলিয়ে গেল লরি, জলের ৩০ ফিট গভীরে 'আটক' চালক-খালাসি!
নিজস্ব চিত্র

সঞ্জয় রাজবংশী : ব্রেক ফেল। বালিবোঝাই লরি ভেসেল থেকে গড়িয়ে গেল ভাগীরথীতে (Accident))। তলিয়ে যাাওয়া লরিতে জলের নীচেই আটকা পড়লেন চালক ও খালাসি। সেখান থেকে বরাতজোরে প্রাণ বাঁচলেন চালক ও খালাসি। গা শিউরে ওঠার এই ঘটনাটি ঘটেছে কালনা ঘাটে (Kalna Ghat)।

জানা গিয়েছে, আসানসোল থেকে চাকদা যাচ্ছিল বালিবোঝাই লরিটি। সেইসময় ভাগীরথী নদী পেরনোর জন্য কালনা ঘাটে আসে লরিটি। সেইসময় ভেসেলে তোলার সময়ই বিপত্তি ঘটে। ভেসেলে তুলতে গেলে ব্রেক ফেল হয়ে বালিবোঝাই লরিটি হুড়মুড়িয়ে ভাগীরথী নদীতে তলিয়ে যায়। জলের গভীরে প্রায় ৩০ ফিট নীচে তলিয়ে যায় লরিটি। জলের নীচে প্রায় কয়েক মিনিট আটকেও থাকেন চালক ও খালাসি। মিনিট কয়েক আটকে থাকার পর দরজা খুলে বেরিয়ে আসতে সক্ষম হন চালক ও খালাসি। 

ফেরিঘাট কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচেন দুজনে। লরি থেকে বেরিয়ে দুজনে সাঁতরে জলের উপরে উঠলে, ফেরিঘাটের কর্মীরা তাঁদেরকে উদ্ধার করেন। গা শিউরে ওঠার এই ভিডিওটি ধরা পড়েছে কালনার ঘাটের সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনার জেরে কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায় কালনা ঘাটে ফেরি পারাপার। ঘটনাস্থলে আসেন কালনা পুলিস ও স্থানীয় জনপ্রতিনিধি। চালক শাহবার হোসেন মন্ডল ও খালাসিকে আটক করেছে পুলিস। দুজনকেই থানায় নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন, Arabul Islam: "তৃণমূল মনে করলে আব্বাস-নওশাদ সিদ্দিকি প্যান্ট খুলে ফুরফুরায় ছুটবে", বিস্ফোরক আরাবুল ইসলাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.