দেড় কোটি টাকার সোনার বিস্কুটের পর এবার উদ্ধার হল প্রচুর রুপোর গয়না

দু দিন আগে দেড় কোটি টাকার সোনার বিস্কুটের পর এবার উদ্ধার হল প্রচুর রুপোর গয়না। ব্যাপক চাঞ্চল্য স্বরূপনগর সীমান্তের দোবিলা গ্রামে। উদ্ধার হয়েছে প্রায় পাঁচ কেজি রুপোর গয়না, সাত গ্রাম সোনা, তিরিশ কেজি চায়ের প্যাকেট সহ একটি মোটর সাইকেল। এগুলি শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হয় বিএসএফের তরফে। গতরাতে সীমান্ত লাগোয়া এলাকায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন বিএসএফ জওয়ানরা। তাঁকে দাঁড়াতে বলা হলে মোটর সাইকেল ফেলেই পালায় ওই ব্যক্তি।

Updated By: May 13, 2017, 08:40 AM IST
দেড় কোটি টাকার সোনার বিস্কুটের পর এবার উদ্ধার হল প্রচুর রুপোর গয়না

ওয়েব ডেস্ক: দু দিন আগে দেড় কোটি টাকার সোনার বিস্কুটের পর এবার উদ্ধার হল প্রচুর রুপোর গয়না। ব্যাপক চাঞ্চল্য স্বরূপনগর সীমান্তের দোবিলা গ্রামে। উদ্ধার হয়েছে প্রায় পাঁচ কেজি রুপোর গয়না, সাত গ্রাম সোনা, তিরিশ কেজি চায়ের প্যাকেট সহ একটি মোটর সাইকেল। এগুলি শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হয় বিএসএফের তরফে। গতরাতে সীমান্ত লাগোয়া এলাকায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন বিএসএফ জওয়ানরা। তাঁকে দাঁড়াতে বলা হলে মোটর সাইকেল ফেলেই পালায় ওই ব্যক্তি।

আরও পড়ুন চাঁদার জুলুমের মর্মান্তিক মাসুল গুণলেন মহিলা

তাতে রাখা দুটি ব্যাগ থেকে উদ্ধার হয় জিনিসগুলি। শুল্ক দফতর সূত্রে খবর, যে বিপুল পরিমাণ রুপোর গয়না উদ্ধার হয়েছে তার বাজারমূল্য দু লক্ষ টাকারও বেশি। বিএসএফের বক্তব্য, চলতি বছরে ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে এখনও পর্যন্ত প্রায় পাঁচ কোটি টাকার সোনার বিস্কুট এবং দশ লক্ষের রুপোর গয়না উদ্ধার করা হয়েছে।    

আরও পড়ুন  প্রচণ্ড গরমের মধ্যেই আবার ভোটের উত্তাপ বাংলায়!

.