হিন্দু হিন্দু করেও ১০টার বেশি ভোট পাবে না অর্জুন, চ্যালেঞ্জ মদনের

দীর্ঘদিন পর সক্রিয় রাজনীতিতে ফের নেমেছেন মদন মিত্র। ভাটপাড়া বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে তাঁকে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। 

Updated By: Apr 26, 2019, 04:47 PM IST
হিন্দু হিন্দু করেও ১০টার বেশি ভোট পাবে না অর্জুন, চ্যালেঞ্জ মদনের

নিজস্ব প্রতিবেদন: ''প্রার্থী হিসাবে অর্জুন সিংয়ের ব্যক্তিগত কোনও প্রভাবই নেই। যদি ১০টা ভোটও পায় তাহলে হিন্দু হিন্দু করে পাবে। আমি যখন নির্বাচন নেমেছি, তখন জিতব বলেই নেমেছি।'' শুক্রবার সল্টলেকে সিজিও দফতরে দিয়ে এমনটাই চ্যালেঞ্জ ছুড়লেন ভাটপাড়া বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। 

 

তিনি আরও বলেন, ''মমতা বন্দ্যোপাধ্যায় যখন পিছনে আছেন, জয় নিশ্চিত। লড়াইটা তো আর আমার সঙ্গে নয়, লড়াইটা মমতা বন্দ্যোপাধ্যায়ের।'' অর্জুন সিং সম্পর্কে তিনি বলেন, ''প্রার্থী হিসেবে অর্জুনের কোনো প্রভাব নেই।হিন্দু তাস খেলছে কিন্তু তাতে ওতটাও প্রভাব পড়বে না। অর্জুন সিং যে একটা ভীতি তৈরি করেছিল, তা ভেঙে চুরমার হয়ে গেছে।''

'খালি গুন্ডাগিরি করে বাবুল', রানিগঞ্জের সভা থেকে আক্রমণ মমতার

সারদা ইস্যু নিয়ে তিনি বলেন, ''মানুষ ওতটা বেইমান নয়, আর মানুষ বোকাও নয়। একটা মিথ্যা অভিযোগ নিয়ে প্রভাবশালী প্রভাবশালী করে কতদিন চলবে। আজ পর্যন্ত টাকার কোনও খোঁজ হল না। এসব কোনও মেটার করবে না।'' প্রসঙ্গত, বৃহস্পতিবারই মদন মিত্রের প্রার্থী হওয়া প্রসঙ্গে অর্জুন সিং বলেন, '' ভাটপাড়া একটা বর্ধিষ্ণু জায়গা। এখানে অভিজাত মানুষের বাস। এখানে মদন মিত্র  প্রার্থী হওয়া মানে বিজেপির জয় নিশ্চিত। মদন মিত্রের জামানত জব্দ হবে ভাটপাড়াতে।'' তাঁর আরও কটাক্ষ,  ''মদন মাতাল, সন্ধের পর মাতাল হয়ে যায়। মমতা বন্দ্যোপাধ্যায় আর কোনও প্রার্থী পেলেন না?'' অর্জুন সিংয়ের পাল্টা শুক্রবার তাঁকে চ্যালেঞ্জ ছুড়লেন মদন মিত্র।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর সক্রিয় রাজনীতিতে ফের নেমেছেন মদন মিত্র। ভাটপাড়া বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে তাঁকে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। 

.