মধ্যমগ্রাম শুটআউটের পিছনে কি অন্য কারণ, খতিয়ে দেখছে পুলিস

Updated By: Jul 14, 2017, 06:22 PM IST
মধ্যমগ্রাম শুটআউটের পিছনে কি অন্য কারণ, খতিয়ে দেখছে পুলিস

ওয়েব ডেস্ক: মধ্যমগ্রামে শুটআউট। প্রকাশ্য রাস্তায় যুবককে গুলি করে পালাল তিন দুষ্কৃতী। এলাকায় অপরিচিত দেখে সন্দেহ হওয়ায় প্রশ্ন করেন ওই যুবক। তখনই আচমকা গুলি। আহত যুবক ভর্তি হাসপাতালে।

মধ্যমগ্রামের শ্রীনগর এলাকা। এখানকারই বাসিন্দা রঞ্জন দাস। ড্রাইভারের কাজ করেন। বৃহস্পতিবার রাতে বন্ধুকে নিয়ে বাড়ি ফিরছিলেন। সেসময় যা ঘটে গেল, তা হার মানিয়ে দিতে পারে যে কোনও ক্রাইম সিনেমাকে।

শ্রীনগর দুর্গা মণ্ডপেরর কাছে বাইকে চেপে তিনজন হাজির হয়। রঞ্জনদের দেখে বাইক থামায় তারা। জিজ্ঞাসা করে দুর্গামণ্ডপ কোথায়? অত রাতে এলাকায় অপরিচিতদের দেখে সন্দেহ হয়। পাল্টা প্রশ্ন করেন রঞ্জনও। জিজ্ঞাসা করেন কোথা থেকে তাঁরা আসছেন?  ব্যাগে কী রয়েছে? অভিযোগ, এরপরেই ব্যাগ থেকে বন্দুক বের করে দুষ্কৃতীরা। লোকজন ডাকতে গেলেই রঞ্জনকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় তারা। বুকে ও পাঁজরে গুলি লাগে। এরপরেই বাইক চেপে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। চিকিত্সার জন্য কলকাতায় নিয়ে আসা হয় রঞ্জন দাসকে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছয় মধ্যমগ্রাম থানার পুলিস। ঘটনাস্থলে যান এসডিপিও  বারাসতও। আচমকাই দুষ্কৃতীরা গুলি চালিয়েছে, নাকি এক পিছনে রয়েছে অন্য কোনও কারণ? তদন্ত করে দেখছে পুলিস। (আরও পড়ুন- অশান্ত পাহাড়, দার্জিলিংয়ে ৫ জায়গায় আগুন)

.