Malda: গাড়িতে লাগানো আরটিএ মেম্বার বোর্ড, ১০...২০...হাজারের অংকে চলছে দেদার তোলাবাজি!

 পেট্রোলিং-এর সময় বিষয়টি নজরে আসে গাজল থানার পুলিস আধিকারিকদের। বুঝতে পারেন গাড়িতে বোর্ড লাগিয়ে তোলাবাজি করা হচ্ছে। এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। 

Updated By: Feb 26, 2024, 04:41 PM IST
Malda: গাড়িতে লাগানো আরটিএ মেম্বার বোর্ড, ১০...২০...হাজারের অংকে চলছে দেদার তোলাবাজি!

রণজয় সিংহ : আরটিএ মেম্বার বোর্ড লাগানো গাড়িতে করে তোলাবাজির অভিযোগ। লরি দাঁড় করিয়ে মোটা অংকের টাকা দাবি করার অভিযোগ চার যুবকের বিরুদ্ধে। পুলিস পেট্রোলিং-এর সময় বিষয়টি নজরে আসতেই গ্রেফতার চার অভিযুক্ত।

রাস্তায় দাঁড়ানো একটি গাড়িতে লাগানো রয়েছে মেম্বার লাগানো বোর্ড। রাস্তায় দাঁড় করিয়ে সেই গাড়ি থেকেই থামানো হচ্ছে দূরপাল্লার লরি। দাবি করা হচ্ছে মোটা অংকের টাকা। কোনও গাড়ি থেকে ১০ হাজার আবার কোনও গাড়ি থেকে তারও বেশি টাকাও দাবি করা হচ্ছে। রাতে পেট্রোলিং-এর সময় বিষয়টি নজরে আসে গাজল থানার পুলিস আধিকারিকদের। তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে পুলিসকর্মীরা বুঝতে পারেন গাড়িতে বোর্ড লাগিয়ে তোলাবাজি করা হচ্ছে। এরপরই ঘটনাস্থল থেকে আটক করা হয় ওই চারজনকে। তারপর থানায় নিয়ে গিয়ে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় গাড়ির মালিক রূপম সমাজদার (২৭), ফালানু হাজরা (২৬), কাজল হালদার (৩০)-কে।

তিন জনেরই বাড়ি বামন গোলা থানার মহেশপুর এলাকায়। এই তিন জনের সঙ্গেই গ্রেফতার করা হয় ইংরেজবাজার শহরের ঝলঝলিয়া এলাকার বাসিন্দা দেবব্রত চৌধুরীকে (৩০)। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। রাজ্য বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় বলেন, সরকারি আমলা ও তৃণমূল নেতাদের মদতে এই ধরনের তোলাবাজির ঘটনা ঘটছে। কেবলমাত্র মালদায় নয়, গোটা রাজ্য জুড়েই এই ধরনের ঘটনা চলছে। বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগও নস্যাৎ করেছেন তিনি।

ওদিকে মালদা জেলা তৃণমূলের সহ-সভাপতি দুলাল সরকার বলেন, এই ঘটনার পেছনে বিরোধীদের ষড়যন্ত্র রয়েছে। যারা ঘটনায় অভিযুক্ত তাদের বিরুদ্ধে পুলিস আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। মালদা আরটিএ বোর্ডের মেম্বার অমল কিস্কু জানিয়েছেন, যারা গ্রেফতার হয়েছে তাদের কাউকেই তিনি চেনেন না। এই ঘটনায় তোলাবাজির চেষ্টার অভিযোগ এর ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিস।

আরও পড়ুন, Purulia: পানীয় জলের সংকট! রাস্তায় জলের শূন্য পাত্র রেখে পথ অবরোধ গ্রামবাসীদের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.