Malda: মাত্র ৩০ টাকায় ভাগ্যবদল, এখন নিরাপত্তা অভাবে ভুগছেন মালদহের ভাগচাষী

কোটি টাকা নিয়ে কী করবেন সে ব্যাপারে এখনও বিশেষ পরিকল্পনা করেননি মেহবুব আলম

Updated By: Apr 19, 2022, 02:25 PM IST
Malda: মাত্র ৩০ টাকায় ভাগ্যবদল, এখন নিরাপত্তা অভাবে ভুগছেন মালদহের ভাগচাষী

নিজস্ব প্রতিবেদন: মাত্র ৩০ টাকা খরচ করে কোটিপতি হয়ে গেলেন মালদহের হরিশ্চন্দ্রপুরের গরিব ভাগচাষী মেহবুব আলম। এখন দেখা দিয়েছে অন্য উপদ্রব।

সোমবার দুপুরে মাত্র ৩০ টাকা খরচ করে লটারির টিকিট কেটেছিলেন মেহবুব। তাতেই বাজিমাত। সন্ধে ছটায় রেজাল্ট বের হতেই দেখা যায় মেহবুবের কাপালে জুটেছে ১ কোটি টাকার প্রথম পুরস্কার। কিন্তু কোটি টাকা জিতে বুকে ধুকপুকুনি শুরু হয় দিন আনা দিন খাই মেহবুবের। নিরাপত্তার অভাব বোধ করায় লটারির টিকিট নিয়ে তড়িঘড়ি চলে যান কুমেদপুর পুলিস ফাঁড়িতে। সেখান থেকে পুলিসের সহযোগিতায় হাজির হন হরিশ্চন্দ্রপুর থানায়।

মেহবুব আলম জানান,তিনি একজন ভাগচাষী। বাড়িতে স্ত্রী ছাড়াও ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। অন্যের জমি চাষবাস করে কোনওক্রমে সংসার চলছিল। তবে প্রায়শই লটারির টিকিট কাটতেন। দিনবদলের আশায় সোমবারও মাঠ থেকে ফেরার পথে কুমেদপুর লটারি এজেন্সির টিকিট বিক্রেতা সেন্টু রবিদাসের কাছ থেকে মাত্র ৩০ টাকা দিয়ে লটারির টিকিট কাটেন। ভাবতে পারেননি,ওই ৩০ টাকার লটারির টিকিট তাঁর জীবনের চাকা ঘুরিয়ে দেবে।

কোটি টাকা নিয়ে কী করবেন সে ব্যাপারে এখনও বিশেষ পরিকল্পনা করেননি মেহবুব আলম। তবে একটি ভালো বাড়ি বানানোর ইচ্ছা রয়েছে।এছাড়া ছেলে,মেয়েদের ভালভাবে পড়াশোনা শিখিয়ে সমাজে প্রতিষ্ঠিত করাতে চান তিনি।

আরও পড়ুন-Microphone: মাইকের আওয়াজ ধর্মীয় স্থানের বাইরে যেন না যায়, কড়া নির্দেশিকা যোগী সরকারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.