Malda Murder: শ্বশুর বাড়িতে কুড়ুল নিয়ে তাণ্ডব জামাইয়ের, প্রাণ গেল ৩ জনের

Malda Murder: একটি কুড়ুল দিয়ে শ্বশুরবাড়ির লোকজনকে একের পর এক কোপাতে থেকে। এমনটাই অভিযোগ স্থানীয়দের। তার কুডুলের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৪ বছরের কিশোরী লক্ষ্মী মণ্ডলের। গুরুতর আহত অবস্থায় হাসপাতেল আনা হয় দীপ্তি মণ্ডল(২৪) নামে অন্য এক মহিলার

Updated By: Apr 29, 2023, 11:59 PM IST
Malda Murder: শ্বশুর বাড়িতে কুড়ুল নিয়ে তাণ্ডব জামাইয়ের, প্রাণ গেল ৩ জনের

রণজয় সিংহ: স্ত্রীর উপরে রাগের শোধ নিতে শ্বশুর বাড়ির লোকজনদের উপরে কুড়ুল নিয়ে হামলা চালাল মালদহের এক ব্যক্তি। তার কুড়ুলের আঘাতে মৃত্য়ু হল এক কিশোরী-সহ ২ জনের। পালাতে গিয়ে নিজেও প্রাণ হারাল ওই ব্যক্তি। শনিবার ওই ঘটনা ঘটেছে ইংরেজবাজারের কমলাবাড়ির বাঁধপুকুরে।

আরও পড়ুন-জাতীয় সড়কে ফের শ্যুটআউট! আসানসোলে গাড়িতে মিলল বিজেপি কর্মীর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ

স্থানীয় সৃত্রে খবর, ভিন রাজ্য কাজ করতেন টুবাই মণ্ডল(৩৫)। গত কয়েক মাস ধরে স্ত্রীর সঙ্গে বিবাদ চলছিল। সম্প্রতি ভিন রাজ্য থেকে বাড়ি ফিরে এসলেছিল টুবাই। কিন্তু ঘরে এসে শোনেন স্ত্রী নির্মলা মণ্ডল বাড়িতে নেই। সে গিয়েছে বাপের বাড়ি। ঘরে স্ত্রী নেই দেখেই শ্বশুর বাড়িতে নির্মলাকে আনতে যায় টুবাই। সেখানেই স্ত্রীর সঙ্গে বিবাদ চরমে ওঠে তার।

শনিবার সন্ধের সেই বিবাদকে কেন্দ্র করে স্ত্রী নির্মলা বাড়ি ফিরতে অস্বীকার করে। এতেই ক্ষেপে ওঠে টুবাই। একটি কুড়ুল দিয়ে শ্বশুরবাড়ির লোকজনকে একের পর এক কোপাতে থেকে। এমনটাই অভিযোগ স্থানীয়দের। তার কুডুলের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৪ বছরের কিশোরী লক্ষ্মী মণ্ডলের। গুরুতর আহত অবস্থায় হাসপাতেল আনা হয় দীপ্তি মণ্ডল(২৪) নামে অন্য এক মহিলার। হাসপাতালে তাঁকে মৃত হলে ঘোষণা করেন চিকিত্সকেরা। অন্যদিকে, মালদহ মেডিক্যাল কলেজে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন নির্মলা মণ্ডল।

এদিকে, ওই মারাত্মক কাণ্ড পালানোর চেষ্টা করে টুবাই। সেই সময় ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তার। খবর পেয়ে ঘঠনাস্থলে ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিস। আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য পাঠায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.