Malda: খুবলে নেওয়া কান! পরিযায়ী শ্রমিকের রহস্যমৃত্য়ুতে চাঞ্চল্য

রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন। ধানক্ষেতের মধ্যে উপুড় হওয়া অবস্থায় দেহটি পাওয়া যায়। মৃত ব্যক্তির শরীরের একাধিক ক্ষতচিহ্ন। 

Updated By: Nov 30, 2022, 12:40 PM IST
Malda: খুবলে নেওয়া কান! পরিযায়ী শ্রমিকের রহস্যমৃত্য়ুতে চাঞ্চল্য

রণজয় সিংহ: খুবলে কেটে নেওয়া হয়েছে কান। শরীরের একাধিক অংশেও আঘাতের চিহ্ন। বুধবার সাতসকালে ধানক্ষেত থেকে উদ্ধার আদিবাসী এক পরিযায়ী শ্রমিকের রক্তাক্ত দেহ। মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য  ছড়িয়েছে মালদহের চাঁচল গ্রাম পঞ্চায়েতের সাঞ্জীব এলাকায়। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাবলু হেমব্রম। বয়স ৫৪ বছর। বাড়ি সাঞ্জীবগ্রামের দারগা পুকুর পাড়ায়। পেশায় পরিযায়ী শ্রমিক বাবলু প্রায় ২ মাস আগে বাড়ি ফিরে আসেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত রবিবার বাড়ি থেকে খাওয়া-দাওয়া করেই বেরিয়েছিলেন বাবলু হেমব্রম। তারপর আর বাড়িতে ফিরে আসেননি তিনি। স্বামীর সন্ধান পেতে বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন স্ত্রী রেখা হাজদা। কিন্তু কোথাওই কোনও খবর পাওয়া যায়নি। 

এরপরই এদিন সকালে বাড়ির পাশে ধানক্ষেতে বাবলু হেমব্রমের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় চাষিরা ধান কাটতে গিয়ে ক্ষেতের মধ্যে রক্তাক্ত অবস্থায় দেহটি পড়ে থাকতে দেখেন। তারপরই স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিস এসে দেহটি উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির শরীরের একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। 

আরও পড়ুন, মমতার ক্ষোভ উপশমে ক্যাম্প করে আজই শীতবস্ত্র বিতরণ, দায়িত্বে বনমন্ত্রী

ধানক্ষেতের মধ্যে উপুড় হওয়া অবস্থায় দেহটি পাওয়া যায়। মৃতদেহের কান খুবলে নেওয়া হয়েছে। পরিযায়ী শ্রমিকের এই রহস্যমৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের স্ত্রী রেখা হাঁসদা বলেন, গত রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন স্বামী। এদিন গ্রামবাসীর মুখ থেকে জানতে পারি, কয়েকশো মিটার দূরে ধানক্ষেতে স্বামীর মৃতদেহ পড়ে রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.