নিজস্ব প্রতিবেদন:  জমি মাফিয়াদের হাত থেকে শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠ রক্ষা করতে গিয়ে আক্রান্ত ছাত্রীরা। বাঁশ, লাঠি, ধারালো অস্ত্র নিয়ে ছাত্রীদের ওপর হামলার অভিযোগ। এমনকি ছাত্রীর ইউনিফর্মও ছিঁড়ে ফেলার চেষ্টা করে দুষ্কৃতীরা। ঘটনাকে ঘিরে উত্তপ্ত মালদহের গাজোলের রামনগর হাই মাদ্রাসা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারে আচমকা তল্লাশি, উদ্ধার মোবাইল ফোন-ছুরি-গাঁজা


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই মাদ্রাসার মাঠের ওপর দীর্ঘদিন ধরেই নজর ছিল স্থানীয় কিছু জমি মাফিয়ার। তা নিয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে বচসাও চলছিল। নানাসময়ে হুমকি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ। তবে কোনওভাবেই জমি মাফিয়াদের কাছে মাথা নত করেনি মাদ্রাসা কর্তৃপক্ষ। এনিয়ে একাধিকবার থানায় অভিযোগও দায়ের হয়েছে। কিন্তু পুলিসও কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।


আরও পড়ুন: জঙ্গলে যুবককে যৌন নির্যাতন, তদন্তে নেমে বিস্মিত পুলিস!


বুধবার সকালে ছাত্রীরা স্কুলে ঢুকতেই চড়াও হয় বেশ কিছু দুষ্কৃতী। বাঁশ, লাঠি, ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রতিরোধ গড়ে তুলতে গিয়ে নিগৃহীত হতে হয় বেশ কিছু ছাত্রীকে। তাদের পোশাক ছিঁড়ে ফেলার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। হামলায় ২ ছাত্রী গুরুতর জখম হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় মাদ্রাসার ছাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।