মুখে প্লাস্টিক বেঁধে টিকটক ভিডিয়ো করতে গিয়ে মৃত্যু মালদার যুবকের

ভিডিয়োর চাহিদা অনুযায়ী কারিম শেখের হাত পা ইলেকট্রিক পোলে বেঁধে ক্যারিব্যাগের মধ্যে মাথা ঢুকিয়ে দেওয়া হয়। এই দৃশ্য তাঁর দুই বন্ধু স্যুট করতে থাকে। 

Updated By: Jan 15, 2020, 03:58 PM IST
মুখে প্লাস্টিক বেঁধে টিকটক ভিডিয়ো করতে গিয়ে মৃত্যু মালদার যুবকের

নিজস্ব প্রতিবেদন: ফের টিকটকের (TikTok) নেশায় বুঁদ, বেঘোরে প্রাণ হারালো এক যুবক। টিকটাক ভিডিয়ো তৈরি করতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। মালদা জেলার পুকুরিয়া থানার পীরগাই এলাকার ঘটনা। মৃতের নাম কারিম শেখ। মঙ্গলবার দুই বন্ধু জাকির শেখ ও আবদুল শেখের সঙ্গে টিকটাক ভিডিয়ো তৈরি করতে বেরোয়। ভিডিয়োর চাহিদা অনুযায়ী কারিম শেখের হাত পা ইলেকট্রিক পোলে বেঁধে ক্যারিব্যাগের মধ্যে মাথা ঢুকিয়ে দেওয়া হয়। এই দৃশ্য তাঁর দুই বন্ধু স্যুট করতে থাকে। অভিযোগ, কিছুক্ষণ পর অচৈতন্য হয়ে পড়ে কারিম। তা দেখে কারিমের দুই বন্ধু পালিয়ে যায়। এরপর গ্রামবাসীরা কারিমকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন: টিকটকের ফাঁদ, র‍্যাম্প শো করতে গিয়ে নিখোঁজ 'টিকটকার' গৃহবধূ

টিকটকের ফাঁদে পড়ে নিখোঁজ হয়ে যান গৃহবধূ। মাত্র ৯ মাসেই ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার হয়ে যায় জাসমিন নামে ওই গৃহবধূর। খুব অল্প সময়ে ভাল পরিচিতি ছড়িয়ে পড়ায় পাটনা, দিল্লি-সহ বিভিন্ন জায়গায় ডাক আসত তাঁর। কখনও স্বামীর সঙ্গে, কখনও বা একাই বিমানে চেপে পারি দিতেন  তরুণী। ভিডিয়ো বানিয়ে মাসে কয়েক হাজার টাকাও আসছিল ঘরে। আপত্তি ছিল না স্বামীরও। 

আরও পড়ুন: পরপর বিতর্কিত মন্তব্য, রাজ‍্যের সব থানায় দিলীপ ঘোষের বিরুদ্ধে FIR দায়ের DYFI-এর

এরপরেই ঘটে বিপত্তি, গত ৩১ ডিসেম্বর দিল্লিতে যাওয়ার জন্য রওনা দেয় সে। এদিন হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। মাঝে একদিন ফোনে পাওয়া গেলে সে জানায় নিউ দিল্লিতে রয়েছে। সেখানে র‍্যাম্প শো করাবে বলে নিয়ে যায় এক অপরিচিত যুবক। তারপর থেকে আর যোগাযোগ করা যায়নি তরুণীর সঙ্গে। এখনও খোঁজ মেলেনি তাঁর।