কতটা এগোল দলের কাজ? আজ মেদিনীপুরে প্রশাসনিক বৈঠকের পর দলীয় নেতাদের থেকে রিপোর্ট নেবেন মমতা

কেন ফল খারাপ-তা নিয়েই আলোচনা করেন নেত্রী। পশ্চিম মেদিনীপুর জেলায় ফল খারাপ হওয়ার জন্য বেশ কয়েকটি ফ্যাক্টর কাজ করছে। 

Updated By: Sep 25, 2019, 11:06 AM IST
কতটা এগোল দলের কাজ?  আজ মেদিনীপুরে প্রশাসনিক বৈঠকের পর দলীয় নেতাদের থেকে রিপোর্ট নেবেন মমতা

নিজস্ব প্রতিবেদন: পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে বুধবার প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের বৈঠকে প্রশাসনিক কর্তাদের কাছ থেকে জেলার কাজের উন্নয়নের খতিয়ানের রিপোর্ট নেবেন তিনি। প্রশাসনিক বৈঠকের পর দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে নেত্রীর। লোকসভা নির্বাচনের পর দলের ক্ষতি পুনরুদ্ধারে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েন নেত্রী। প্রত্যেক জেলায় গিয়ে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করেন। জমি ফেরত পেতে দলীয় নেতাদের বেশ কিছু পরামর্শও দেন।সেই কাজ কতদূর এগিয়েছে, এদিনের বৈঠকে তারই রিপোর্ট নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে কেন ফল খারাপ হল, তা নিয়ে কাঁটাছেঁড়া করতে  গত জুন মাসেই বৈঠক করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।পশ্চিম মেদিনীপুর জেলায় মোট ১৫টি বিধানসভা রয়েছে। তার মধ্যে ৭টাতে পিছিয়ে রয়েছে তৃণমূল।

সন্তানকে চুরি গিয়েছে, কেবল অনুমানেই চোর ধরতে ট্রেন থেকে ঝাঁপ গৃহবধূর!

কেন ফল খারাপ-তা নিয়েই আলোচনা করেন নেত্রী। পশ্চিম মেদিনীপুর জেলায় ফল খারাপ হওয়ার জন্য বেশ কয়েকটি ফ্যাক্টর কাজ করছে। মূলত সেই বিষয়গুলো নিয়েই পর্যালোচনা হয়। কীভাবে এই সমস্যার সমাধান করা যায়, কীভাবে ঘুরে দাঁড়ানো সম্ভব, তা নিয়ে বৈঠক হয়। সেই সমস্যা সমাধানের উপায়ও সেই বৈঠকে বাতলে দেন দলীয় সুপ্রিমো। এবার তার রিপোর্ট নেওয়ার পালা।

.