Mamata Banerjee: 'আগেরবার আপনারা এতটা পরিষেবা পাননি', যাদবপুরে ভোট-প্রচারে বললেন খোদ মমতাই!

২০১৯ সালে ভোটে যাদবপুর কেন্দ্রটি গিয়েছিল তৃণমূলের দখলেই। কিন্তু যিনি নির্বাচিত হয়েছিলেন, সেই মিমি চক্রবর্তী সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন।  এবার যাদবপুরে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। 

Updated By: May 26, 2024, 05:43 PM IST
Mamata Banerjee: 'আগেরবার আপনারা এতটা পরিষেবা পাননি', যাদবপুরে ভোট-প্রচারে বললেন খোদ মমতাই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: যাদবপুরে এবার কেন সায়নী? 'আগেরবার আপনারা এতটা পরিষেবা পাননি', নির্বাচনী জনসভায় বললেন খোদ মমতা বন্দ্যোরাধ্যায়ই! তৃণমূলনেত্রীর কথায়, 'তাঁর অবশ্য কোনও দোষ ছিল না। সে নিজে ফিল্ম জগতে ব্যস্ত। এটা আমাদেরই দোষ। সেজন্য় শুধরে নেওয়ার জন্য....সায়নী এলাকায় পড়ে থেকে লড়াই করবে এবং  দাঁতে দাঁত চেপে লড়াই করবে উন্নয়নের কাজে'।

আরও পড়ুন:  Cyclone Remal: ল্যান্ডফলের সময় ঝড়ের গতি হবে ১৩৫ কিলোমিটার, সাগরদ্বীপ থেকে আর কত দূরে রিমাল?

২০১৯ সালে ভোটে যাদবপুর কেন্দ্রটি গিয়েছিল তৃণমূলের দখলেই। কিন্তু যিনি নির্বাচিত হয়েছিলেন, সেই মিমি চক্রবর্তী সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন। চলতি বছরের গোড়ায় দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফাপত্র জমা দেন তিনি। জানান, 'পরিষেবা দিতে যে বাধা আমি পেয়েছি তাঁর কথা আমি দিদিকে জানিয়েছি। তিনি জানিয়েছেন তিনি দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন। বাকিটা পুরোটাই দিদির উপর। আমি সবসময়ে সৎ থাকার চেষ্টা করেছি’। এবার  যাদবপুরে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। 

১ জুন সপ্তম দফায় ভোট যাদবপুরে। এদিন বিকেলে সায়নী ঘোষের সমর্থনে হরিনাভি মোড় থেকে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন পর্যন্ত একটি পদযাত্রা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু ঘুর্ণিঝড় রিমালের কারণে বাতিল হয়ে যায় সেই পদযাত্রা। তবে, পূর্ব নির্ধারিত সূচি মেনে সোনারপুর জনসভা করেন তৃণমূলনেত্রী।

মমতা বলেন, 'বাইরে প্রচন্ড ঝড়-বৃষ্টি। ৬টার পর থেকে শুরু হবে লাগাতার। ১ দিন চলবে। ভয় পাবেন না, কিন্তু সাবধানে থাকবেন। বিদ্যুৎ চলে গেলে চিন্তা করার কারণ নেই। আমরা জেনারেটর রেখেছি। ব্যবস্থা করব, কিন্তু সারাতে তো সময় দিতে হবে। খুব ঝড়-জল হলে... বাংলায় তো প্রতিবছর হয়,  নদীমাতৃক দেশ, দয়া করে টিভি চালাবেন না, এসি চালাবেন না। খুব দরকারে লাইট, ফ্যান ছাড়া বাদবাকীগুলি একটু অফ করে রাখবেন'।

আরও পড়ুন:  Mango of Malda: ঝড়ের পরে আম পাবে না বাঙালি? রিমাল-আতঙ্কে সময়ের আগেই আম পেড়ে নিচ্ছেন হতাশ কৃষকেরা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.