বিয়ে করে আসার পর ভাইপো বউয়ের কাছেই গুর্খালি শিখব: Mamata Banerjee

ভাইপো বউয়ের কাছে গুর্খালি ভাষা শিখবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বুধবার দার্জিলিংয়ে কবি ভানু ভক্তের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বললেন মুখ্যমন্ত্রী। 

Updated By: Jul 13, 2022, 03:29 PM IST
বিয়ে করে আসার পর ভাইপো বউয়ের কাছেই গুর্খালি শিখব: Mamata Banerjee
পাহাড়ে জনসংযোগে মুখ্যমন্ত্রী

সুতপা সেন: ভাইপো বউয়ের কাছে গুর্খালি ভাষা শিখবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বুধবার দার্জিলিংয়ে কবি ভানু ভক্তের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বললেন মুখ্যমন্ত্রী। 

দার্জিলিং ম্য়ালে কবি ভানু ভক্তের জন্মদিনের অনুষ্ঠান। সেখানেই এদিন যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কবি ভানু ভক্তের মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। মমতা বলেন, বড় কবি ছিলেন ভানু ভক্ত। এদিন মুখ্যমন্ত্রীকে নেপালি ভাষায় বক্তৃতা করতে শোনা যায়। 

সেখানেই মুখ্যমন্ত্রী জানান, "আমার ভাইপোর সঙ্গে কার্শিয়ংয়ের এক মেয়েরই বিয়ে হচ্ছে। ও আমাদের বাড়িতে চলে আসার পর, আমি ওর থেকে গুর্খালি ভাষা শিখব। আমার ভাইপোও ডাক্তার। ভাইপো বউ-ও ডাক্তার। দুজনেই সফল হবে।" 

এখানেই শেষ নয়। মুখ্যমন্ত্রী আরও বলেন, পাহাড়ের মেয়ের সঙ্গে এভাবে বৈবাহিক সম্পর্কের মধ্যে দিয়েই তাঁর সঙ্গে পাহাড়ের 'রিশতা' জুড়ে যাচ্ছে। বলেন, "পশ্চিমবঙ্গ সরকার পরিবারের সঙ্গে তো জুড়ে গিয়েছেই। এবার আমার পরিবারের সঙ্গেও জুড়ে যাচ্ছে। আমি খুব খুশি।"

আরও পড়ুন, AIIMS Recruitment Scam: কল্যাণী এইমসে নিয়োগ দুর্নীতি, চাকদার বিজেপি বিধায়কের বাড়িতে সিআইডি

Malda: স্বামী বাইরে, পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, হাতেনাতে ধরে গ্রামবাসী, তারপর যা হল...!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.