নিজস্ব প্রতিবেদন: ফের হোমে যৌন নিগ্রহের শিকার ৭ নাবালিকা। এবার ঘটনাস্থল বেহালার সরশুনার রাখাল মুখার্জি রোড। সম্প্রতি হোমের ৭ নাবালিকাদের লাগাতার যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে হোমেরই কর্মরত এক দর্জির বিরুদ্ধে। সূত্রের খবর, হোমে অবাধ যাতায়াত ছিল রবি নামে এক দর্জির। শিশুদের জামা-কাপড়ের মাপ নিতে আসতেন তিনি। সেই সুযোগেই তাদের ওপর শারীরিক নির্যাতন চালাতেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


১৭ তারিখ প্রকাশ্যে আসে বিষয়টি। এদিন হোমের এক শিশুর বাড়ির লোক তাকে দেখতে এলে জানাজানি হয় গোটা ঘটনা। প্রধান শিক্ষিকার কাছে যান অভিভাবকরা। তাতে কাজ না হওয়ায় ওই দিনই সরশুনা থানায় আসেন ৪ নাবালিকার অভিভাবক। সেখানেও সমস্যার মুখে পড়েন তাঁরা। অভিযোগ, ঘণ্টা দেড়েক বসে থাকলেও কোনও অভিযোগ নেওয়া হয়নি থানার তরফে। ডেকে পাঠানো হয় হোমের লোককে এবং নিজেদের মধ্যে সেই ঝামেলা থানার বাইরে মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন কর্মরত পুলিস আধিকারিক।


আরও পড়ুন: উদ্ধবের শপথগ্রহণে আমন্ত্রিতদের তালিকায় মমতার নাম


এ বিষয়ে হোম কর্তৃপক্ষকে জিজ্ঞেসা করা হলে অভিযোগ অস্বীকার করে কর্তৃপক্ষ জানান, এমন কোনও ঘটনাই ঘটেনি হোমে। আর এতেই প্রশ্ন উঠেছে একাধিক। অভিযোগ, সব জেনেও নীরব হোম কর্তৃপক্ষ। অন্যদিকে নীরব দর্শকের ভূমিকা পালন করেছে পুলিসও। স্বাভাবিকভাবেই গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে হোমের বাকী বাসিন্দাদের মধ্যে। সবমিলিয়ে একাধিক প্রশ্ন চিহ্নর মুখে দাঁড়িয়ে শিশুদের নিরাপত্তা।