Asansol| CISF: চোর সন্দেহে ২ যুবককে বেধড়ক মার সিআইএসএফের! মৃত্যু ১ জনের

Asansol| CISF: সোমবার সকালে ওই দুজনকে পড়ে থাকতে দেখে পুলিসে খবর দেয় স্থানীয় মানুষজন। পুলিস এসে ওই দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়

Updated By: Sep 9, 2024, 10:37 AM IST
Asansol| CISF: চোর সন্দেহে ২ যুবককে বেধড়ক মার সিআইএসএফের! মৃত্যু ১ জনের

বাসুদেব চট্টোপাধ্যায়: চোর সন্দেহে বেধড়ক মারধর করল কেন্দ্রীয় বাহিনী। তার জেরেই মৃত্যু হল এক যুবকের। অন্যজন গুরুতর আহত। এমনই অভিযোগ উঠছে সিআইএসএফের বিরুদ্ধে। আসানসোলের কুলটির ঘটনা।

আরও পড়ুন-সুপ্রিম কোর্টে আজ আরজি কর মামলার শুনানি, তদন্তের স্টেটাস রিপোর্ট জমা দেবে সিবিআই

অভিযোগ, ওই ২ যুবক-সহ আরও কয়েকজন চুরি করতে কুলটির সেল গ্রোথ কারখানায় ঢুকেছিল। আহত এক যুবকের এমনটাই দাবি। চুরি করতে ঢুকে তারা ধরা পড়ে যায় সিআইএসএফের হাতে।  বাকীরা পালিয়ে যায়। এরপরই তাদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয় রাতে তাদের মারধর করে কারখানার বাইরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

সোমবার সকালে ওই দুজনকে পড়ে থাকতে দেখে পুলিসে খবর দেয় স্থানীয় মানুষজন। পুলিস এসে ওই দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। দুজনের মধ্যে মৃত বিকি রবিদাসের পরিবারের দাবি, বিকি ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। অন্যজন জেলা হাসপাতালে ভর্তি। ঘটনার প্রতিবাদে সেল গ্রোথ কারখানার গেটের সামনে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। তাদের দাবি, ওই দুজন যখন ধরাই পড়েছিল তখন তাদের পুলিসের হাতে তুলবে দেওয়া যেত তা না করে কেন এভাবে মারধর করা হল। বিক্ষোভের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে কুলটি থানার বিশাল পুলিস বাহিনী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.