Jump into River: প্রেমিকার সঙ্গে বিয়ে, একমাস পরেই গঙ্গায় ঝাঁপ যুবকের....

 এখনও পর্যন্ত দেহ উদ্ধার করা যায়নি। থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।  

Updated By: Feb 20, 2023, 06:35 PM IST
Jump into River: প্রেমিকার সঙ্গে বিয়ে, একমাস পরেই গঙ্গায় ঝাঁপ যুবকের....

তথাগত চক্রবর্তী: দীর্ঘদিনের প্রেম পরিণতি পেয়েছিল। তাহলে? বিয়ের একমাস পরেই দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় ঝাঁপ দিলেন যুবক! ফেসবুকে লিখলেন, 'ভালোবাসা মানে অরিজিৎ ১০০ শতাংশ'। এখনও পর্যন্ত দেহ উদ্ধার করা যায়নি। থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা।

ঘটনাটি ঠিক কী? গড়িয়ার পাটুলির বাসিন্দা অরিজিৎ দে। বয়স ২৬ বছর। মোবাইলের ব্যবসা করেন তিনি। পরিবার সূত্রে খবর, যখন গড়িয়ার  বরদাপ্রসাদ স্কুলে পড়তেন, তখন অরিজিতের সহপাঠী ছিলেন প্রিয়াম্পী দত্ত। ১২ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল দু'জনের। গত ১৭ জানুয়ারি প্রেমিকার সঙ্গেই বিয়ে হয় অরিজিতের।

ঘড়িতে তখন ৭টা। গতকাল, রবিবার সন্ধ্যায় বাইক নিয়ে বাড়িতে বেরিয়েছিলেন অরিজিৎ। কিন্তু রাত হয়ে গেলেও বাড়িতে ফেরেননি তিনি। মা ও স্ত্রী ফোন করেন বেশ কয়েকবার। তখন নাকি ওই যুবক জানিয়েছিলেন, 'বাড়ি আসছি'! শেষপর্যন্ত অব্শ্য় বাড়িতে আসেননি। 

আরও পড়ুন: Kolkata-CoochBehar:শেষ ট্রায়াল রান, চালু হচ্ছে কোচবিহার-কলকাতা বিমান পরিষেবা

এদিকে বন্ধুরা জানিয়েছেন, মধ্যরাত পর্যন্ত তাঁদের সঙ্গে আড্ডা দিয়েছিলেন অরিজিৎ। তবে মন-মেজাজ যে ভালো নেই, দেখে বোঝা যাচ্ছিল। এরপরই দ্বিতীয় হুগলি সেতুতে বাইকে রেখে তিনি গঙ্গায় ঝাঁপ দেন বলে জানা গিয়েছে। কেন? খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.