Hooghly Businessman Death: বন্ধুর সঙ্গে স্ত্রীর সম্পর্ক মেনে নিয়ে পারেননি, ভয়ংকর কাণ্ড করে বসলেন যুবক

বিধান সরকার: স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বন্ধুর। সম্পর্ক টের পাওয়ার পর বিষয়টি নিয়ে ঝগড়াঝাঁটিও করেন বন্ধুর সঙ্গে। তাতেও কাজ না হওয়ায় সেই ব্য়বসায়ী বন্ধুকে খুন করলেন হুগলির দাদপুরের বাসিন্দা ও পেশায় গাড়ি চালক শেখ সিকান্দার। ছক কষে খুন করা হলেও শেষ রক্ষা হল না। তাকে গ্রেফতার করল দাদপুর থানার পুলিস।

আরও পড়ুন-   ডিজির কড়া বার্তার পরই গ্রেফতার সন্দেশখালিকাণ্ডে অভিযুক্ত শিবু হাজরা

সিকান্দারের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল দাদপুরের মহেশ্বরপুরের টায়ার ব্যবসায়ী মহম্মদ নবি আলম আনসারির ওরফে ছোটুর। তার দোকানে টায়ারের কাজ করাতে গিয়ে বন্ধুত্ব হয়েছিল দুজনের। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ব্যবসায়ী মহম্মদ নবী আলম আনসারী (৩৯) ওরফে ছোটুর বাড়ি বিহারের মজফফরপুরে। হুগলির দাদপুর থানার মহেশ্বরপুর এলাকায় টায়ারের ব্যবসা করতেন দীর্ঘ দিন ধরে। অভিযুক্ত শেখ সিকান্দার আলীর বাড়ি দাদপুরের পুইনান এলাকায়। সে পেশায় গাড়ি চালক।

হুগলি গ্রামীন পুলিসের ডিএসপি প্রিয়ব্রত বক্সি বলেন, গত ১১ ফেব্রুয়ারি দাদপুর থানার পুলিস জানতে পারে টায়ার ব্যবসায়ী ছোটু মহেশ্বরপুরে তার নিজের দোকানে মৃত অবস্থায় পড়ে রয়েছে। মৃতদেহ উদ্ধারের সময় তার গলায় ক্ষত চিহ্ন দেখতে পান পুলিস কর্মীরা। দোকান থেকে ছোটুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

দোকানের ম্যানেজার দাদপুর থানায় একটি খুনের অভিযোগ দায়ের করেন। এর পরই পুলিস তদন্ত শুরু করে। তদন্তে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। ঘটনার পর ব্যবসায়ীর মারুতি গাড়ি ও মোবাইল ফোনটি খুঁজে পাওয়া যায়নি। তবে মৃতদেহ উদ্ধারের সময় দেহের পাশে পরে থাকা একটি চিরকুট পায় পুলিস যাতে তিনটি মোবাইল নম্বর লেখা ছিল। সেই মোবাইল নম্বরের সূত্র ধরে তদন্ত শুরু করে পুলিস।

তদন্তে নেমে খোঁজ মেলে শেখ সিকান্দার আলীর। গত কাল রাতে হাওড়ার সালিমারে রেলওয়ে সাইডিং থেকে শেখ সিকান্দার আলীকে গ্রেপ্তার করে পুলিস। পুলিস জানতে পারে সিকান্দার আলীর দুটি বিয়ে। প্রথম পক্ষের স্ত্রী তার সঙ্গে থাকতেন না। প্রথম পক্ষের স্ত্রীর সাথেই সম্পর্ক ছিল ছোটুর। ওই সম্পর্ক মেনে নিতে পারেনি শেখ সিকান্দার আলী। এনিয়ে ছোটুর সঙ্গে বিবাদও চলছিল। এরপরই ছোট্টুকে খুনের পরিকল্পনা করে শেখ সিকান্দার আলী। গত ১০ ফেব্রুয়ারি দুজনে এক সঙ্গে মদ্যপান করে। এরপর ছোট্টুকে গলা টিপে খুন করেন সিকান্দার। খুনের পর ব্যবসায়ীর গাড়ি নিয়ে চম্পট দেয়। হরিপালের আলিপুর এলাকা থেকে মহম্মদের গাড়িটি উদ্ধার করলেও মোবাইল ফোনটি এখনো উদ্ধার হয়নি। পুলিস আধিকারিক জানান আজ পুলিসি হেফাজতে চেয়ে শেখ সিকান্দার আলীকে চুঁচুড়া আদালতে পেশ করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp

English Title: 
Man killed friend for alleged illicit relation with wife in Hooghly Dadpur
News Source: 
Home Title: 

বন্ধুর সঙ্গে স্ত্রীর সম্পর্ক মেনে নিয়ে পারেননি, ভয়ংকর কাণ্ড করে বসলেন যুবক

 

Hooghly Businessman Death: বন্ধুর সঙ্গে স্ত্রীর সম্পর্ক মেনে নিয়ে পারেননি, ভয়ংকর কাণ্ড করে বসলেন যুবক
Yes
Is Blog?: 
No
Section: